বৃহস্পতিবার

ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ


লাইফস্টাইল

ভালোবাসা দিবস উপলক্ষে

শেয়ারট্রিপের বিশেষ লাইফস্টাইল ক্যাম্পেইন

প্রকাশ: ৮ ফেব্রুয়ারি ২০২৪, বিকাল ৫:০৮

টেকওয়ার্ল্ড প্রতিবেদক

Card image

ছবি: সংগৃহীত

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে জুতা ক্যাটাগরিতে বাটা, এপেক্স, লা মোড; পোশাক ও ফ্যাশনে আড়ং, ফ্যাব্রিলাইফ, গরুর ঘাস এবং গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের মধ্যে মোশন ভিউ, ওয়ানপ্লাস, স্যামসাং ও শাওমি রয়েছে।

ভালোবাসা দিবসকে সামনে রেখে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে অনলাইন ট্রাভেল প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে লাইফস্টাইল ব্র্যান্ডগুলোর অংশীদারিত্বে ০৮-২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

জুতা, পোশাক, রেস্তোরাঁ, গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সহায়তায় ভালোবাসা দিবসের কেনাকাটায় আলাদা বিশেষত্ব যোগ করতে চায় শেয়ারট্রিপ। ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে জুতা ক্যাটাগরিতে বাটা, এপেক্স, লা মোড; পোশাক ও ফ্যাশনে আড়ং, ফ্যাব্রিলাইফ, গরুর ঘাস এবং গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের মধ্যে মোশন ভিউ, ওয়ানপ্লাস, স্যামসাং ও শাওমি রয়েছে।

শেয়ারট্রিপ অ্যাপের শপ অপশন থেকে কেনাকাটা করে ৬,০০০ টাকা পর্যন্ত ট্রাভেল ভাউচার পাওয়ার সুযোগ এই ক্যাম্পেইনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। ক্যাম্পেইন চলাকালীন শেয়ারট্রিপ শপ থেকে কেনাকাটায় থাকছে বাটা গিফট ভাউচারে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়; অ্যাপেক্স গিফট ভাউচারে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়; বে গিফট ভাউচারে ২৫ শতাংশ ছাড়; লা মোড গিফট ভাউচারে ১৫ শতাংশ ছাড়; আড়ং অনলাইন গিফট কার্ডে ১০ শতাংশ ছাড়; ফ্যাব্রিলাইফ-এ ১২ শতাংশ ছাড়; ক্রোকোডাইল গিফট ভাউচারে ১৫ শতাংশ ছাড়; গরুর ঘাসে ২০ শতাংশ ছাড়; এবং কালারকিউ লাইফস্টাইলে ২৫ শতাংশ ছাড়। যারা ইলেকট্রনিক্স কিনতে ইচ্ছুক তাদের জন্য সকল ইলেকট্রনিক্স পণ্যে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়সহ শাওমিতে  ৬০০ টাকা পর্যন্ত ছাড়; স্যামসাংয়ে ৭০০০ টাকা পর্যন্ত ছাড়; 

মোশন  ভিউতে ২০ শতাংশ পর্যন্ত ছাড়; এবং ওয়ান প্লাসে ৪৫০০ টাকা পর্যন্ত ছাড়৷ শেয়ারট্রিপ ভাউচার থেকে কেনাকাটার ক্ষেত্রে শেয়ারট্রিপ ব্যবহারকারীরা আরও  উপভোগ করতে পারবেন বার্গার ল্যাবে ১৭ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; চা টাইমে ১৫ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; ওয়াফেল টাইমে ১৫ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; লেকশোরে ১৫ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; এবং টুম-এ ২০ শতাংশ ছাড়ের গিফট ভাউচার। কেনাকাটার অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি ভবিষ্যত ভ্রমণের পথকে সুগম করাই এই ক্যাম্পেইনের লক্ষ্য।এই ক্যাম্পেইন পছন্দের মানুষের জন্য সেরা উপহার ক্রয় বা বিশেষ কিছু করার জন্য দুর্দান্ত সুযোগ, সাথে থাকছে পরবর্তী ভ্রমণের জন্য রিওয়ার্ড। স্টাইলিশ জুতা বা কোনো ট্রেন্ডি পোশাক, আধুনিক গ্যাজেট বা প্রিয়জনকে সাথে নিয়ে কোনো রেস্তোরাঁয় রোমান্টিক ডিনার; শেয়ারট্রিপ আপনার ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে প্রস্তুত।

তাই, এবারের ভালোবাসা দিবসে শেয়ারট্রিপের লাইফস্টাইল ক্যাম্পেইনে যোগ দিন আর আপনার কেনাকাটার অভিজ্ঞতায় যোগ করুন নতুন মাত্রা। মানসম্মত পণ্য কেনার সাথে সাথে আকর্ষণীয় রিওয়ার্ড অর্জন এবং পরবর্তী ভ্রমণের পরিকল্পনা করার এটাই সুযোগ।

সংবাদটি পঠিত হয়েছে: ৫৭ বার

SPACE FOR AD (760 X 180)

লাইফস্টাইল সম্পর্কিত নিউজ


Card image

যেদিন বাজারে আসবে ওয়ানপ্লাস ওয়াচ ২

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪
Card image

হার্টের যত্ন নেবে স্মার্টওয়াচ

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪
Card image

স্যামসাং টিভি’তে ১০ হাজার টাকা ছাড়

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪
Card image

বোটের নতুন স্মার্টওয়াচ

প্রকাশ: ৫ ফেব্রুয়ারি ২০২৪
Card image

নয়েজের নতুন স্মার্টওয়াচ

প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২৪