বৃহস্পতিবার

ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ


লাইফস্টাইল

নয়েজের নতুন স্মার্টওয়াচ

প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২৪, দুপুর ৪:৩৫

টেকওয়ার্ল্ড প্রতিবেদক

Card image

ছবি: সংগৃহীত

নয়েজের স্মার্টওয়াচের আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ২.০ ইঞ্চির টিএফটি এলসিডি স্ক্রিন, যাতে ৫৫০ নিটস ব্রাইটনেস এবং ১৫০+ ক্লাউড-বেসড ওয়াচ ফেস। ঘড়িটিতে ব্লুটুথ কলিং সক্রিয় করতে পারে এবং চার্জ কম রয়েছে এমন পরিস্থিতিতেও অত্যন্ত দ্রুততার সঙ্গে পেয়ারিং সম্ভব।

স্মার্টওয়াচের বাজারে একের পর এক সংস্থা স্মার্টওয়াচ নিয়ে আসছে। ফলে অল্প দামে ক্রেতারাও অনেকগুলো অপশন পাচ্ছেন। এবার কম দামে প্রচুর ফিচারসহ স্মার্টওয়াচ বাজারে আনলো নয়েজ। নতুন ঘড়িটির নাম কালারফিট থ্রিল।

স্কোয়্যার ডায়ালের এই স্মার্টওয়াচটি দুর্দান্ত ডিজাইনের। একাধিক কেমোফ্লাজ স্ট্র্যাপের অপশন রয়েছে এতে। আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ২.০ ইঞ্চির টিএফটি এলসিডি স্ক্রিন, যাতে ৫৫০ নিটস ব্রাইটনেস এবং ১৫০+ ক্লাউড-বেসড ওয়াচ ফেস। ঘড়িটিতে ব্লুটুথ কলিং সক্রিয় করতে পারে এবং চার্জ কম রয়েছে এমন পরিস্থিতিতেও অত্যন্ত দ্রুততার সঙ্গে পেয়ারিং সম্ভব।

ঘড়িটি একাধিক হেল্থ মনিটরিং ফিচার দিতে পারে। SpO2 মেজারমেন্ট যেমন রয়েছে, তেমনই আবার ২৪×৭ হার্ট রেট মনিটরিং, SpO2 মেজারমেন্ট, স্লিপ ট্র্যাকিং এবং স্ট্রেস ম্যানেজমেন্টের মতোও ফিচারগুলোও সাপোর্ট করে ঘড়িটি। এই স্মার্টওয়াচে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড। পাশাপাশি এটি IP68 ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্স রেটিং পেয়েছে।

কালারফিট থ্রিল ঘড়িটি অ্যান্ড্রয়েড ও আওইএস দুই প্ল্যাটফর্মেই যে কোনো মুহূর্তে নির্বিঘ্নে সাপোর্ট করে। নয়েজফিট অ্যাপের সাহায্যে স্মার্টওয়াচটি আরও কিছু গুরুত্বপূর্ণ ফিচার দিতে পারে। টেকনিক্যাল স্পেসিফিকেশনের দিক থেকে এই ঘড়িতে ব্লুটুথ ভি৫.২ সাপোর্ট করে। এই ঘড়িতেই আপনি ১০টা জরুরি কন্টাক্ট সেভ করে রাখতে পারবেন, ব্লুটুথ কলিংয়ের মাধ্যমে আপনি কলও করতে পারবেন।

এছাড়া রয়েছে নোটিফিকেশন ডিসপ্লে, ওয়েদার আপডেট, রিমাইন্ডার, অ্যালার্ম, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল এবং ক্যালকুলেটার। ডিভাইসটিতে ইন-বিল্ট মাইক্রোফোন এবং স্পিকার পাবেন।

চমৎকার ব্যাটারিও রয়েছে এই ঘড়িতে, যা এক চার্জে ১৫ দিনের ব্যাকআপ দিতে পারে। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো এই ঘড়ির দাম। ভারতীয় বাজারে মাত্র ১ হাজার ৮৯৯ রুপিতে নয়েজের ওয়েবসাইট থেকে ক্রয় করতে পারবেন।

সংবাদটি পঠিত হয়েছে: ৭৪ বার

SPACE FOR AD (760 X 180)

লাইফস্টাইল সম্পর্কিত নিউজ


Card image

যেদিন বাজারে আসবে ওয়ানপ্লাস ওয়াচ ২

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪
Card image

হার্টের যত্ন নেবে স্মার্টওয়াচ

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪
Card image

স্যামসাং টিভি’তে ১০ হাজার টাকা ছাড়

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪
Card image

বোটের নতুন স্মার্টওয়াচ

প্রকাশ: ৫ ফেব্রুয়ারি ২০২৪
Card image

নয়েজের নতুন স্মার্টওয়াচ

প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২৪