বৃহস্পতিবার

ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ


গ্যাজেট

ফেব্রুয়ারিতে

বাজারে আসছে ইনফিনিক্সের নতুন গেমিং ফোন

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ২:১৫

টেকওয়ার্ল্ড প্রতিবেদক

Card image

ছবি: সংগৃহীত

হট সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে সেরা ফোন হতে যাচ্ছে মাঝারি বাজেটের হট ৪০ প্রো। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি বাজারে আসতে পারে এই ফোনটি। ডিভাইসটিকে সত্যিকারের গেমিং ফোন বানিয়ে তোলার জন্য এর প্রতিটি খুঁটিনাটি বিষয়ে মনোযোগ দিয়েছে ইনফিনিক্স।

গেমাররা সাধারণত তাদের ডিভাইসকে গেমিংয়ের সাথে মানানসই হিসেবে দেখতে চান। এমন ডিভাইসের প্রতি তারা বেশি আকৃষ্ট হন। গেমারদের এই আবেগের বিষয়টি মাথায় রেখে নতুন গেমিং ফোন আনবে ইনফিনিক্স। ডিপ-কাস্টমাইজড এমএলবিবি বক্সে বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে প্রো-লেভেল গেমিং স্মার্টফোন হট ৪০ প্রো।

ধারণা করা হচ্ছে, হট সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে সেরা ফোন হতে যাচ্ছে মাঝারি বাজেটের হট ৪০ প্রো। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি বাজারে আসতে পারে এই ফোনটি। ডিভাইসটিকে সত্যিকারের গেমিং ফোন বানিয়ে তোলার জন্য এর প্রতিটি খুঁটিনাটি বিষয়ে মনোযোগ দিয়েছে ইনফিনিক্স।

গত বছর ডিসেম্বরে বিশ্ববাজারে আসে ইনফিনিক্সের হট ৪০ সিরিজ। এই সিরিজের অন্তর্ভুক্ত তিনটি মডেল হলো: ইনফিনিক্স হট ৪০, হট ৪০আই এবং হট ৪০ প্রো। গত জানুয়ারি মাসে বাংলাদেশের বাজারে আসে হট ৪০আই। ১৩ হাজার ৯৯৯ টাকা মূল্যের ফোনটি গ্রাহকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছে।

বাজেটের মধ্যে বাংলাদেশি তরুণদের সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্যই ডিজাইন করা হয়েছে হট ৪০ প্রো। ১২৮ জিবি বা ২৫৬ জিবি ভার্সনের ফোনটিতে থাকতে পারে সেরা প্রসেসর হেলিও জি৯৯। হট ৪০ প্রো-এর কোন ভার্সন, কত দামে এবং কখন বাংলাদেশের বাজারে আসছে, তা এখনো নিশ্চিত করা হয়নি।

গেমিং ফোনের এই এমএলবিবি সংস্করণটি ফিলিপাইন, ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডসহ পৃথিবীর বিভিন্ন দেশেই একটি ট্রেন্ডে পরিণত হয়েছে। বাংলাদেশের বাজারে একমাত্র ব্র্যান্ড হিসেবে এই ট্রেন্ড নিয়ে এসেছে ইনফিনিক্স।

তরুণদের আগ্রহ ও প্রত্যাশার কথা বিবেচনা করে এই ফোনে যুক্ত করা হয়েছে বড় স্ক্রিন ও ব্যাটারি, ফাস্ট চার্জিং, হাই রিফ্রেশ রেট, সর্বশেষ নেটওয়ার্ক প্রযুক্তি, শক্তিশালী চিপসেট এবং বিশেষত এক্স-বুস্ট গেমিং প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা ও অন্যান্য সাধারণ ফিচারেও নজর দিয়েছে ইনফিনিক্স। হট ৪০ প্রো-কে কেন্দ্র করে বাংলাদেশে দারুণ সব অফার নিয়ে আসারও পরিকল্পনা আছে প্রতিষ্ঠানটির।

মোবাইল লিজেন্ডস ব্যাং ব্যাং (এমএলবিবি) একটি মোবাইল মাল্টিপ্লেয়ার ব্যাটল অ্যারেনা গেম। সম্প্রতি বাংলাদেশের গেমাররাও এই গেমের প্রতি আগ্রহী হচ্ছেন। গত বছর এমএলবিবি-র সাথে যৌথভাবে বাংলাদেশে প্রথমবারের মতো ইলেকট্রনিক গেমিং চ্যাম্পিয়নশিপের আয়োজন করে ইনফিনিক্স। গেমিংয়ের ক্ষেত্রে সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য ইনফিনিক্স ও এমএলবিবি- এর মধ্যে অফিশিয়াল পার্টনারশিপ রয়েছে।

সংবাদটি পঠিত হয়েছে: ৯১ বার

SPACE FOR AD (760 X 180)

গ্যাজেট সম্পর্কিত নিউজ


Card image

ভারতে তৈরি হবে নাথিং ফোন

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪
Card image

দেশের বাজারে আইটেল পি৫৫

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪
Card image

কম দামি মটোরোলা ফোনে উন্নত প্রযুক্তি

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪
Card image

আরও সাশ্রয়ী মূল্যে মিলছে অপো এ১৭কে

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪
Card image

১৩ কোটিতে সিম্ফনি

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪
Card image

স্যামসাংয়ের গ্যালাক্সি বুক ৪ সিরিজ

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪