সর্বাধুনিক ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের এমএসআই ল্যাপটপ মডার্ন ১৫ এ১১এমইউ এখন বাজারে

প্রকাশঃ ০৩:১৭ মিঃ, জুলাই ১৪, ২০২২
Card image cap

বিশ্বমানের অত্যাধুনিক টেকনোলজি, সর্বাধুনিক ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের ল্যাপটপ দিয়ে একের পর এক চমক দেখাচ্ছে গেমিং ল্যাপটপের জগতে অন্যতম সেরা এবং  জনপ্রিয় আন্তর্জাতিক কম্পিউটারপণ্য প্রস্তুতকারী কোম্পানি এমএসআই।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বিশ্বমানের অত্যাধুনিক টেকনোলজি, সর্বাধুনিক ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের ল্যাপটপ দিয়ে একের পর এক চমক দেখাচ্ছে গেমিং ল্যাপটপের জগতে অন্যতম সেরা এবং  জনপ্রিয় আন্তর্জাতিক কম্পিউটারপণ্য প্রস্তুতকারী কোম্পানি এমএসআই।

এরই ধারাবাহিকতায় দেশের স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী, চাকরিজীবী, ফ্রিল্যান্সারদের দৈনন্দিন কাজকে আরও স্বাচ্ছন্দ ও আনন্দময় করে তুলতে মডার্ন সিরিজের অত্যাধুনিক প্রযুক্তির  নতুন আরেকটা ল্যাপটপ বাজারে ছেড়েছে। প্রিমিয়াম লুক ও আকর্ষণীয় ডিজাইনের ল্যাপটপটির মডেল হলো, এমএসআই মডার্ন ১৫ এ১১এমইউ। 

ও অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ল্যাপটপ খুঁজছেন তাদের জন্য এটি হতে পারে পছন্দের ও উপযুক্ত একটা ল্যাপটপ। উচ্চগতির গ্রাফিক্স  কার্ড ও সর্বাধুনিক প্রযুক্তির প্রসেসর ব্যবহার করাতে এতে স্মুথলি ছবি বা ভিডিও এডিটিং, গ্রাফিক্সে ডিজাইন, অ্যাডোবি ইলাস্ট্রেটরের কাজ করা যাবে। মজবুত ও টেকসই করার জন্য ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের মেটাল। মেটাল বডির ডিভাইসটি ধরতে শক্তপোক্ত হলেও ওজনে খুবই  হালকা। ব্যাটারিসহ ওজন মাত্র ১.৩ কেজি। দৈর্ঘ্য ৩১৯ মিমি, ২১৯ মিমি চওড়া এবং পুরুত্ব ১৬.৯ মিমি।

ল্যাপটপটির অন্যতম আকর্ষণ হচেছ এর ডিসপ্লে। এতে রয়েছে ১৫.৬ ইঞ্চির ফুল এলইডি ও এইচডি আইপিএস প্যানেলের ডিসপ্লে। ল্যাপটপটির ডিসপ্লে রেজ্যুলেশন ১৯২০ বাই ১০৮০ পিক্সেল। ডিভাইসটিতে উচ্চগতির জন্য ব্যবহার করা হয়েছে ১১ প্রজন্মের ইনটেল টাইগার লেকের কোরআই ফাইভ ইউ প্রসেসর। এই প্রসেসরে কোর হিসেবে রয়েছে ফোর থ্রেড ৮ অ্যান্ড ৮ এমবি ক্যাশের প্রসেসর।   উইন্ডোজ ১১প্রো অপারেটিং সিস্টেমে চালিত এই ল্যাপটপে দুর্দান্ত গতির প্রসেসরের সাথে গ্রাফিক্স হিসেবে রয়েছে ইন্টেলের আইরিশ এক্সজি ম্যাক্স মডেলের গ্রাফিক্স কার্ড। মেমোরি ডিভাইস হিসেবে রয়েছে ৮ গিগাবাইট ডিডিআর৪ বাসস্প্রিডের র‌্যাম, যার ক্লকরেট স্প্রিট হবে ৩২০০ মেগাহার্জ। এটি ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানোর সুযোগ রয়েছে। প্রয়োজনীয় গেম, সফটওয়্যার, ডকুমেন্ট, মুভি ইত্যাদি সংরক্ষণের জন্য আছে এনভিএমই পিসিআইই জেন ৩এক্স৪ ৫১২ গিগাবাইট সলিড স্টেট ড্রাইভ (এসএসডি)। 

দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপের নিশ্চয়তায় এই ল্যাপটপে ব্যবহৃত হয়েছে শক্তিশালী স্মার্ট লিথিয়াম-আয়ন ব্যাটারি। কারবন গ্রে রঙের ল্যাপটপটি দুই বছরের আন্তর্জাতিক ওয়ারেন্টিসহ দেশের বাজারে এটির দাম রাখা হচ্ছে ৭৩ হাজার ৯০০ টাকা।

বিশ্বে গেমিং ল্যাপটপের জগতে সেরা ব্র্যান্ড এমএসআই পণ্য দেশের বাজারজাত করছে ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এবং হোয়াইট শেল লিমিটেড। ইন্টেল ১১ প্রজন্মের এমএসআইয়ের এই ল্যাপটপটি পাওয়া যাবে সারাদেশে  হোয়াইট শেল লিমিটেডের সকল শাখাসহ অনুমোদিত ডিলারদের আউটলেটে।বিস্তারিত জানতে যেতে হবে এই ঠিকানায় www.whiteshell.co/


সংবাদটি পঠিত হয়েছেঃ ৬৯ বার

সম্পর্কিত পোস্ট