শ্যাওড়াপাড়ায় র‍্যাংগস ইমার্টের নতুন আউটলেট

প্রকাশঃ ০৫:৫৮ মিঃ, জুন ৩০, ২০২২
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

র‌্যানকন গ্রুপের রিটেইল ইলেকট্রনিকস প্রতিষ্ঠান র্যাংগস ইমার্ট –এর নতুন আউটলেট চালু হলো রাজধানীর মিরপুরের শ্যাওড়াপাড়ায়।মঙ্গলবার (২৮জুন) শ্যাওড়াপাড়া জামে মসজিদের বিপরীতে প্রধান সড়ক সংলগ্ন এলাকায় নতুন এই আউটলেটটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র্যাংগস ইমার্ট –এর ডিভিশনা লডিরেক্টর ইয়ামিন শরিফ চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর-রহমান ও চিফ অপারেটিং অফিসার সামির মুহাম্মাদ সালেহ। স্যামসাং বাংলাদেশের হেড অব সেলস সাদ বিন হাসান ও আরচেলিক হিটাচি (বাংলাদেশ) –এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার খালিদ মাহমুদ প্রমুখও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কাজী আশিক উর রহমান বলেন, সময়ের সঙ্গে র্যাংগস ইমার্ট দেশব্যাপী তার নেটওয়ার্ক বৃদ্ধি করে চলেছে। সেই অঙ্গীকারের ধারাবাহিকতায় চলু করা হলো শ্যাওড়াপাড়ার আউটলেট। তিনি আরও বলেন, ক্রেতাদের সময় উপযোগী ও চাহিদা অনুযায়ী বিশ্বমানের সবচেয়ে বেশি ব্র্যান্ডের ইলেক্ট্রনিকস পণ্য শুধুমাত্র আমরাই একই ছাদের নিচে নিয়ে এসেছি। আর সেই সঙ্গে আমরা আমাদের সার্ভিস সংক্রান্ত সব কার্যক্রম বৃদ্ধি করেছি ওয়ারেন্টির সময়সীমাকে বাড়িয়ে ও আফটার-সেলস সার্ভিসের মাধ্যমে। আমাদের প্রতিষ্ঠান ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে।

উল্লেখ্য, র্যাংগস ইমার্ট বর্তমানে বাংলাদেশে সবচেয়ে বেশি সংখ্যক আন্তর্জাতিক ব্র্যান্ডের অনুমোদিত ডিলার। বর্তমানে র্যাংগস ইমার্টে ব্র্যান্ডের তালিকার মধ্যে রয়েছে স্যামসাং, এলজি, হিটাচি, তোশিবা, প্যানাসনিক এবং হাইসেন্স। আরপ্রতিষ্ঠানটির নিজস্ব ব্র্যান্ডের মধ্যে রয়েছে অ্যাসট্রা এবং তোশিন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৮০ বার