২০২২-২০২৪ মেয়াদকালের বিসিএস কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন ১৬ মার্চ

প্রকাশঃ ০৩:৩৯ মিঃ, ডিসেম্বর ২৮, ২০২১
Card image cap

তথ্যপ্রযুক্তি শিল্পের প্রধান বাণিজ্য সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর ২০২২-২৪ মেয়াদকালের জন্য নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। 

সাব্বিন হাসান:


২০২২-২০২৪ মেয়াদকালের বিসিএস কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন ১৬ মার্চ


 তথ্যপ্রযুক্তি শিল্পের প্রধান বাণিজ্য সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর ২০২২-২৪ মেয়াদকালের জন্য নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচন বোর্ড ২৬ ডিসেম্বর রবিবার তফসিল ঘোষণা করে। তফসিল অনুসারে ১৬ মার্চ (বুধবার) ২০২২ বিসিএস ২২-২৪ মেয়াদকালের কার্যকরী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। খুলনা, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম, যশোর, বরিশাল, ময়মনসিংহ এবং কুমিল্লাসহ বিসিএস এর ৮টি শাখা রয়েছে।


নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন সিপ্রোকো কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার।  তিন সদস্যের এই নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে আছেন দি কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং ওরা-টেক কনসাল্টিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ কবীর আহমেদ।


এছাড়াও ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যান মোজাম্মেল হকের নেতৃত্বে নির্বাচন আপিল বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মমলুক সাবির আহমেদ ও ট্রেসার ইলেকট্রোকম এর প্রধান প্রধান কার্যনির্বাহী আবুল কালাম আজাদ।


প্রসঙ্গত,  ৬ ফেব্রুয়ারি ২০২২ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। একই দিনে নির্বাচনের অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র আহ্বান করা হবে। ২৬ ফেব্রুয়ারি ২০২২ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।



সংবাদটি পঠিত হয়েছেঃ ৮১ বার