সারা দেশে ওয়ালটন মোবাইল ফেস্ট, রয়েছে আকর্ষণীয় উপহার

প্রকাশঃ ১০:৪০ মিঃ, নভেম্বর ২১, ২০২১
Card image cap

শুরু হলো ওয়ালটন মোবাইল ফেস্ট। পুরো একমাস ধরে সারা দেশে চলবে এই আনন্দ উৎসব। উদ্দেশ্য, বাংলাদেশে তৈরি বৈধ মোবাইল হ্যান্ডসেট ক্রয়ে সচেতনতা সৃষ্টি। পাশাপাশি ক্রেতাদের কাছে ওয়ালটন মোবাইলে বিভিন্ন তথ্য তুলে ধরা।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

শুরু হলো ওয়ালটন মোবাইল ফেস্ট। পুরো একমাস ধরে সারা দেশে চলবে এই আনন্দ উৎসব। উদ্দেশ্য, বাংলাদেশে তৈরি বৈধ মোবাইল হ্যান্ডসেট ক্রয়ে সচেতনতা সৃষ্টি। পাশাপাশি ক্রেতাদের কাছে ওয়ালটন মোবাইলে বিভিন্ন তথ্য তুলে ধরা। ফেস্টে সবার অংশগ্রহণের সুযোগ থাকছে। এতে নানা রকম খেলার আয়োজন রয়েছে। বিজয়ীদের জন্য থাকছে ওয়ালটন মোবাইলের পক্ষ থেকে আকর্ষণীয় সব উপহার।

জানা গেছে, বাংলাদেশে প্রথমবারের মতো এতো বড় পরিসরে দেশব্যাপী মোবাইল ফেস্ট চালাচ্ছে ওয়ালটন। গত ১৭ নভেম্বর ঢাকার কামরাঙ্গীরচর থেকে শুরু হয়েছে এ উৎসব। এই আয়োজনকে বর্ণিল করে তুলছে ওয়ালটন মোবাইলের দুটি টিম। প্রতি টিমে রয়েছে একটি করে সুসজ্জিত কারাভ্যানসহ আনুসাঙ্গিক আয়োজন। 

আগামি এক মাস টিম দুটি দেশের মোবাইল ফোনের বিভিন্ন মার্কেটের সামনে অবস্থান করবে। এতে কুইজসহ ক্রিকেট, ফুটবল ও বাস্কেটবলের মজার মজার সহজ কিছু খেলার আয়োজন রয়েছে। বিজয়ীদের জন্য থাকছে জাতীয় ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের অটোগ্রাফসহ ব্যাট, টি-শার্ট, মগসহ বিভিন্ন স্যুভেনির। ফেস্টের বিস্তারিত তথ্য ও আপডেট পাওয়া যাবে ওয়ালটন মোবাইলের অফিশিয়াল ফেসবুক পেইজে (facebook.com/WaltonMobile)।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান বলেন, বাংলাদেশে এখন অত্যাধুনিক প্রযুক্তির বিশ্বমানের মোবাইল হ্যান্ডসেট তৈরি হচ্ছে। যা বিটিআরসির নির্দেশনা অনুযায়ী নিবন্ধিত। ক্রেতারা যাতে নিবন্ধিত বৈধ হ্যান্ডসেট কেনেন ও ব্যবহার করেন, মোবাইল ফেস্ট সে সম্পর্কে সচেতনতা তৈরি করছে। পাশাপাশি আনন্দময় নানা আয়োজনের মধ্য দিয়ে ক্রেতাদের কাছে ওয়ালটন মোবাইলের বিভিন্ন বিষয় তুলে ধরা হচ্ছে। ইতোমধ্যেই এ উৎসবকে ঘিরে প্রযুক্তিপ্রেমীদের কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৫ বার