বাংলাদেশে আইফোন ১৩ এর আনুষ্ঠানিক সূচনা করলো এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড

প্রকাশঃ ১১:৪২ মিঃ, অক্টোবর ২৮, ২০২১
Card image cap

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাজারে নিয়ে এলো অ্যাপলের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস আইফোন ১৩ সিরিজ।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাজারে নিয়ে এলো অ্যাপলের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস আইফোন ১৩ সিরিজ। 

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি আরো জানিয়েছেন; এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাংলাদেশে অ্যাপল অথোরাইজ্ড রিসেলার এবং অ্যাপল অথোরাইজ্ড সার্ভিস প্রোভাইডার যা ২০০৮ থেকে তাদের কার্যক্রম পরিচালনা ও পরিষেবা প্রদান করে আসছে। 

বিভিন্ন ভেরিয়েন্ট অনুযায়ী নতুন আইফোন ১৩ সিরিজ এর দাম পরবে ১,০৩,৯৯৯ টাকা থেকে শুরু করে ১,৭৬,৯৯৯ টাকা পর্যন্ত। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের সকল গ্রাহক বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পণ্য ক্রয়ের ক্ষেত্রে ০% ইন্টারেস্ট রেটে ২৪ মাসের ইএমআই সুবিধা সহ অ্যাপলের নীতি অনুসারে, এক বছরের অফিসিয়াল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন। 

বৈশিষ্ট্যের দিক থেকে, আইফোন ১৩ সিরিজটি এর আগের মডেলগুলির তুলনায় বেশ কিছু পরিবর্তন এনেছে। ১৩ সিরিজের ডিসপ্লেগুলো প্রোমোশন সহ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে যার মোট রেজোলিউশন ২৭৭৮ x ১২৮৪ এবং ৪৬০ পিপিআই। ফোনটির পোট্রেট মোডে এখন আরো উন্নত ভিডিও রেকর্ডিং করা সম্ভব এবং নাইট মোডে আরো ভালো ছবি তুলতে আল্ট্রা-ওয়াইড ক্যামেরা অ্যাপারচার এফ২.৪ থেকে কমিয়ে এফ১.৮-এ আনা হয়েছে। 

আইফোন ১৩ সিরিজের ১৩ ও ১৩ প্রো-এ রয়েছে ৬.১ ইঞ্চি এবং ১৩ প্রো ম্যাক্স -এ রয়েছে ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে। এছাড়াও, প্রতিটি সংস্করণে রয়েছে ১২মেগাপিক্সেল ট্রু-ডেপ্থ ক্যামেরা, ১২ মেগাপিক্সেল টেলিফোটো, ৬০এফপিএস-এ ৪কে এইচডিআর ভিডিও রেকর্ডিং সহ ওয়াইড এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা সাথে ৫জি সাপোর্টেড এ১৫ বায়োনিক চিপসেট যা ইতিমধ্যে সবার কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে।

আগামী ২৯ অক্টোবর ২০২১ হতে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড এর শো-রুম এ পাওয়া যাবে আইফোন ১৩ সিরিজটি।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৮২ বার