শেষ হলো নারীউদ্যোক্তা ফোরামের অফলাইন মিটআপ এবং পণ্য প্রদর্শনী

প্রকাশঃ ১২:০৫ মিঃ, সেপ্টেম্বর ২৭, ২০২১
Card image cap

নারী উদ্যোক্তাদের আন্তরিক অংশগ্রহন এবং আশাতীত ক্রেতা সামাগমে অনুষ্ঠিত হলো নারীউদ্যোক্তা ফোরামের ৩য় অফলাইন মিটআপ এবং পণ্য প্রদর্শনী। পূজা উপলক্ষে ৩ দিনব্যাপ্যী আয়োজিত এই মেলা শুরু হয় ২২শে সেপ্টেম্বর। দুই পর্বের এই মেলার প্রথম দুই দিন অনলাইনে চললেও এবং তৃতীয় দিনের আয়োজন ছিল অফলাইনে।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

নারী উদ্যোক্তাদের আন্তরিক অংশগ্রহন এবং আশাতীত ক্রেতা সামাগমে অনুষ্ঠিত হলো নারীউদ্যোক্তা ফোরামের ৩য় অফলাইন মিটআপ এবং পণ্য প্রদর্শনী। পূজা উপলক্ষে ৩ দিনব্যাপ্যী আয়োজিত এই মেলা শুরু হয় ২২শে সেপ্টেম্বর। দুই পর্বের এই মেলার প্রথম দুই দিন অনলাইনে চললেও এবং তৃতীয় দিনের আয়োজন ছিল অফলাইনে। ধানমন্ডি ওমেন ভলেন্টিয়ার এ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে ৩৫ জন নারী উদ্যোক্তাদের অংশগ্রহনে আয়োজিত এই পণ্য প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশ হাইটেক পার্কের সাবেক ব্যাবস্থাপনা পরিচালক এবং নারীউদ্যোক্তা ফোরামের প্রধান উপদেষ্টা হোসনে আরা বেগম।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হোসনে আরা বেগম বলেন- আমাদের মেয়েরা ই-কমার্সে সফলভাবে কাজ করে যাচ্ছে। এখাতে তাদের অংশগ্রহন প্রসংশনীয়। আমি চাই নিজেদেরকে ব্যাবসায়িক কাজে আরো প্রশিক্ষিত করে তারা এগিয়ে যাবে দক্ষতার সাথে। অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে তিনি বলেন- উদ্যোক্তাদের অবশ্যই একটি লক্ষ্য থাকতে হবে এবং একটু একটু করে এগিয়ে যেতে হবে সেই লক্ষ্যের দিকে। এজন্য সবাইকে ধৈর্য্যশীল এবং পরিশ্রমী হতে হবে বলে মন্তব্য করেন তিনি। 

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারীউদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার এবং ফোরামের উপদেষ্টা এবং টেকসলুশ্যানের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন নাহার।

দিনব্যাপী এই আয়োজনে পন্যপ্রদর্শনী ছাড়াও অনুষ্ঠিত হয়েছিল বেশ কয়েকটি বিটুবি মিটিং, উদ্যোক্তা পরিচিতি এবং কুইজ অনুষ্ঠান।

উল্লেখ্য যে ২০২০ সাল হতে নারী উদ্যোক্তা ফোরাম বাংলাদেশে ফেইসবুক ভিত্তিক নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন এবং ব্যানিজ্যিক প্রচার ও প্রসারে কাজ করে যাচেছ। অনলাইন ছাড়াও অফলাইন উদ্যোক্তাদের ডিজিটালাইজেশনে ও কাজ করছে নারী উদ্যোক্তা ফোরাম।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৩০৫ বার

সম্পর্কিত পোস্ট