শেষ হলো ইউবিএসএল আয়োজিত এমএসআই অনলাইন কুইজ প্রতিযোগিতা-২০২১

প্রকাশঃ ১১:৩১ মিঃ, আগস্ট ৩১, ২০২১
Card image cap

শেষ হলো দেশের সুনামধন্য আইসিটি পন্য সরবরাহকারী প্রতিষ্টান ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড (ইউবিএসএল) আয়োজিত “এমএসআই অনলাইন কুইজ-২০২১”। গৃহবন্দী কিশোর এবং তরুণদের জন্য বিনোদনের মাধ্যমে তথ্যপ্রযুক্তির ইতিবাচক ব্যাবহারে আগ্রহী করে তুলতে এই আয়োজন যার পৃষ্ঠপোষকতায় ছিল বিশ্ববিখ্যাত ব্যান্ড এমএসআই। 

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

শেষ হলো দেশের সুনামধন্য আইসিটি পন্য সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড (ইউবিএসএল) আয়োজিত “এমএসআই অনলাইন কুইজ-২০২১”। গৃহবন্দী কিশোর এবং তরুণদের জন্য বিনোদনের মাধ্যমে তথ্যপ্রযুক্তির ইতিবাচক ব্যবহারে আগ্রহী করে তুলতে এই আয়োজন যার পৃষ্ঠপোষকতায় ছিল বিশ্ববিখ্যাত ব্যান্ড এমএসআই।

গত পহেলা আগষ্ট ২০২১ তারিখে শুরু হয়ে ৭ দিন ব্যাপী আয়োজিত এই কুইজে সারা দেশ হতে প্রায় দুই শতাধিক তরুণ কিশোর কিশোরী অংশগ্রহন করে। তার মধ্যে সবগুলো প্রশ্নের সঠিক উ্ত্তর দিয়ে সংক্ষিপ্ত তালিকায় স্থান করে নেয় ৩০ জন অংশগ্রহনকারী। তাদের মধ্য হতে লটারীর মাধ্যমে নির্বাচিত হয়ে সেরা দশজন। সেই দশজনের মধ্য হতে দ্বিতীয় লটারীর মাধ্যমে নির্বাচিত হন প্রথম, দ্বিতীয় এবং তৃতীয়। সারাদেশ হতে অংশগ্রহনকারীদের মধ্যে প্রথম স্থান অধিকার করে ঢাকার কানিজ ফাতেমা বেনী এবং দ্বিতীয় স্থান এবং তৃতীয় স্থান অধিকার করেন চট্রগ্রামের সাদিয়া হাসান এবং মিশুক সরকার। ফলাফল ঘোষনা করা হয় ১০ই আগষ্ট ২০২১।

পুরস্কার হিসাবে বিজয়ীদের মধ্যে ডাকযোগে পাঠিয়ে দেয়া হয় এমএসআই ব্যান্ডের ব্লটুথ মাউস, মাস্ক, কলম, সনদ সহ নানাবিধ পুরস্কার। বিজয়ী সহ ৩০ জনকেই পুরস্কৃত করে এমএসআই। আগামীতেও আয়োজনের এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে জানায় ইউনিক বিজনেস সিষ্টেম লিমিটেড কতৃপক্ষ।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১১৯ বার

সম্পর্কিত পোস্ট