পেপারফ্লাই নিয়ে এলো 'গো অ্যাপ' ও দেশজুড়ে ডোরস্টেপ পিক-আপ সেবা

প্রকাশঃ ০৯:৩৪ মিঃ, আগস্ট ২০, ২০২১
Card image cap

বাংলাদেশের লজিস্টিক সেবায় গেম চেঞ্জার প্রতিষ্ঠান পেপারফ্লাই নিয়ে এলো গো অ্যাপ এবং দেশব্যাপী যে কোন আকারের পণ্যের জন্য ডোরস্টেপ পিক-আপ সার্ভিস।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বাংলাদেশের লজিস্টিক সেবায় গেম চেঞ্জার প্রতিষ্ঠান পেপারফ্লাই নিয়ে এলো গো অ্যাপ এবং দেশব্যাপী যে কোন আকারের পণ্যের জন্য ডোরস্টেপ পিক-আপ সার্ভিস।  

সেলার ওয়ান মার্চেন্টরা এখন খুব সহজেই পেপারফ্লাই গো অ্যাপ ডাউনলোডের মাধ্যমে মাত্র কয়েক ক্লিকেই তাদের অনলাইন অর্ডার ও ট্র্যাকিং এর উপর নিয়ন্ত্রণ রাখতে পারবেন। সেলার ওয়ান হলো পেপারফ্লাইের বিশেষ একটি প্যাকেজ যা ছোট ফেসবুক ভিত্তিক ব্যবসায়ীদের জন্য ডিজাইন করা হয়েছে। 

পেপারফ্লাই সারা দেশজুড়ে দ্রুতগতিতে ডোরস্টেপ পিক-আপ সার্ভিসের এক পরিপূর্ণ সমাধান। এর ডোরস্টেপ ডেলিভারি নেটওয়ার্কের মাধ্যমে দেশের যেকোন প্রান্তে, যেকোন আকারের পণ্য সহজেই পৌঁছে দেয়া সম্ভব। 

পেপারফ্লাই গো অ্যাপের ফিচারগুলো হলো মার্চেন্ট রেজিস্ট্রেশন, অর্ডার প্লেসমেন্ট, রিয়েল-টাইম অর্ডার ট্র্যাকিং, অর্ডার স্ট্যাটাস নোটিফিকেশন, হেল্পলাইনে ফ্রি কল, ইনভয়েস হিস্ট্রি ও ডিটেইলস, এ্যাডভান্স পেমেন্ট আপডেট, ডেলিভারি কল লগ, স্মার্ট চেক এবং স্মার্ট রিটার্ন। এই ফিচারের বাইরেও আরো থাকছে ১ ঘন্টায় মার্চেন্ট পেমেন্ট এবং সেলার ওয়ান মার্চেন্টদের জন্য দেশের সেরা রেট।

পেপারফ্লাইয়ের প্রধান বিপণন কর্মকর্তা রাহাত আহমেদ বলেন,“আমাদের লক্ষ্য হল সারা দেশের মার্চেন্টদের সংযুক্ত করা এবং তাদের অনলাইন বিক্রেতা হওয়ার জন্য ক্ষমতায়ন করা। দেশের ক্ষুদ্র ও মাঝারি উৎপাদনকারীরা ব্যাপকভাবে উপকৃত হবে যদি তারা তাদের পণ্য সরাসরি গ্রাহকদের কাছে বিক্রির জন্য ইকমার্স স্পেসে প্রবেশ করতে পারে। পেপারফ্লাই একটি কার্যকর এবং দ্রুত পিক-আপ ডেলিভারি নেটওয়ার্ক তৈরি করেছে যা এই গুরুত্বপূর্ণ সরবরাহের চাহিদা পূরণে যথাযথ ভুমিকা রাখবে এবং ব্যবসায়ী ও গ্রাহকদের আরও ভাল অভিজ্ঞতা প্রদানের জন্য উদ্ভাবনী সব সুযোগ-সুবিধা নিয়ে আসবে।” 

পেপারফ্লাইয়ের গ্রাহকদের মাঝে আছে দারাজ বাংলাদেশ, সাজগোজ, গ্রামীণফোন, আড়ং, রবি, ইউশপ, ট্রান্সকম, ফুডপান্ডা সহ আরো অনেকে। 

২০১৬ সালে যাত্রা শুরু করা পেপারফ্লাই এখন দেশের শীর্ষ ইকমার্স লজিস্টিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বর্তমানে দেশের সবচেয়ে শক্তিশালী ডোরস্টেপ ডেলিভারি নেটওয়ার্ক।

App Link:

Paperfly GO

সংবাদটি পঠিত হয়েছেঃ ১২৫ বার