বাজারে এলো এমএসআই মডার্ণ ১৪ বি ১০ এমডব্লিউ ল্যাপটপ

প্রকাশঃ ১১:১৮ মিঃ, জুন ৩, ২০২১
Card image cap

আপনি কি প্রতিদিনের কাজের জন্য অত্যাধুনিক, হালকা ওজনের এবং আকর্ষনীয় ল্যাপটপ সন্ধান করছেন?

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আপনি কি প্রতিদিনের কাজের জন্য অত্যাধুনিক, হালকা ওজনের এবং আকর্ষনীয় ল্যাপটপ সন্ধান করছেন? কিংবা আপনার পছন্দমত বাজেটের মধ্যে প্রয়োজনীয় এবং আধুুনিক সব বৈশিষ্ট্যগুলির ল্যাপটপ খুজছেন? তাহলে আপনার পছন্দের তালিকায় যোগ করতে পারেন এমএসআই ব্রান্ডের নতুন মডেল এমএসআই মডার্ণ ১৪ বি ১০ এমডব্লিউ ল্যাপটপটি যা আপনার বাজেট এবং চাহিদার এক চমৎকার সমন্নয়।

অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন এই পন্যটি গুনগতমানে এবং স্থায়িত্বে ইতোমধ্যে অর্জন করেছে বিশ্বব্যাপী ক্রেতা জনপ্রিয়তা। এছাড়া এমএসআইয়ের বিশ্বব্যাপী জনপ্রিয়তা তো আছেই। দেশের বাজারে এধরনের পন্যের যথেষ্ট চাহিদা রয়েছে আর সেই চাহিদার কথা বিবেচনা করে এমএসআই ব্রান্ডের বাংলাদেশ পরিবেশক ইউনিক বিজনেস সিষ্টেম লিমিটেড বাজারে নিয়ে এলো এমএসআই ১৪ বি ১০ এমডব্লিউ ব্রান্ডের ল্যাপটপ। ক্রেতা সন্তুষ্টি অর্জনে পন্যটিতে যেসব গুনাবলী রয়েছে তা নিম্নরূপ:

১.    প্রসেসর: ইন্টেল কোর আই থ্রি (Intel Core i3-10110U)

২.    মেমরী : ৪জিবি (৮জি*১) ডিডিআর ৪ 

৩.    স্ক্রীন : ১৪ ইঞ্চি ফুল এইচডি 

৪.    ২৫৬ জিবি এনভিএমই এসএসডি

৫.    রেজুলেশন: ১৯২০*১০৮০

এক বছরের বিক্রয়াত্তোর সেবা সহ চমৎকার এই পন্যটির বাজার মূল্য ৫১৫০০ টাকা মাত্র। বিস্তারিত জানতে যোগাযোগ করুন ইউনিক বিজনেস সিষ্টেম লিমিটেড  অথবা ব্রাউজ করুন: https://ubsbd.com.bd ফোন নম্বর -৮৮০১৯৯২০৭৯৮০১-৩ ইমেইল-info@ubsbd.com.bd ওয়েবসাইট : https://ubsbd.com.bd

সংবাদটি পঠিত হয়েছেঃ ২১৬ বার