হাতের নাগালে ‘জাবরা প্যানাকাস্ট’

প্রকাশঃ ১১:০৪ মিঃ, জানুয়ারি ১৫, ২০২০
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

অফিস মিটিংকে আরো বিস্তৃত, অন্তর্ভূক্তিমূলক ও স্মার্ট করতে চৌকস প্রযুক্তি সমন্বিত বিশ্বের প্রথম ১৮০ ডিগ্রি ভিডিও কনফারেন্সিং ডিভাইস জাবরা প্যানাকাস্ট। ডিজিটাল বৈঠকে প্লাগ অ্যান্ড প্লে সুবিধার এই ৪কে ভিডিও কনফারেন্সিং সল্যুশনটি এখন হাতের নাগালে নিয়ে এসেছে দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান টেকরিপাবলিক। আকারে ছোট কিন্তু শক্তিশালী এই অফিস অথবা ব্যবসায়িক বৈঠকে স্থান ও দূরত্বের বাধা ঘুচে দিয়ে বাঁচিয়ে দেয় মূল্যবান সময়।

নতুন যুগের এই জাবরা প্যানাকাস্ট সব ধরনের ভিডিও এবং অডিও কনফারেন্সিং মডিউলের সাথে কাজ করে এবং মাইক্রোসফ্ট টিমস এবং জুমের সাথে ব্যবহারের জন্য সার্টিফাইড।অত্যাধুনিক স্বয়ং সম্পূর্ণ জুম টেকনোলজির মাধ্যমে জাবরা প্যানাকাস্ট নতুন কারো উপস্থিতি সনাক্ত করতে পারে।

প্রচলিত ভিডিও কনফারেন্স ক্যামেরা যেখানে ১২০ ডিগ্রি পর্যন্ত ওয়াইড এংগেল ভিউ দিতে পারে সেখানে ৩টি ১৩ মেগাপিক্সেল ক্যামেরার সমন্বয়ে তৈরী জাবরা প্যানাকাস্ট ১৮০ ডিগ্রি ওয়াইড অ্যাংগেল ভিউয়ের পাশাপাশি প্যানারোমিক ৪কে ভিডিও সরবরাহ করতে সক্ষম।

ইনস্টলেশন ছাড়াও জাবরা প্যনাকাস্টে দুই বছরের রিপ্লেসমেন্ট সেবা দিচ্ছে এর পরিবেশক প্রতিষ্ঠান। ব্যস্ত সময়ের কারণে দোকানে না গিয়েও অনালাইনে ফরমাশ করা ছাড়াও সেবা/সল্যুশনটি সম্পর্কে জানতে পারবেন আগ্রহীরা। ওয়েব ঠিকানা https://www.techrepublicbd.com/product/Jabra-PanaCast-VC-Bundle-DV7bz?fbclid=IwAR3pww0MSM5ac--ip2CSHiv9aXWWtyso47uGJS_YTMSlQappXdPvqwCLD2s এবং ফোন: ০১৭২২২১৪০৯৯।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১০৮০ বার