সাইবার সিকিউরিটি বিষয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন নাদির বিন আলী

প্রকাশঃ ১২:৫৪ মিঃ, ডিসেম্বর ২২, ২০১৯
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির যুগ্ম পরিচালক (আইটি) মো. নাদির বিন আলী মালয়েশিয়ার ইউনিভার্সিটি সেইন্স ইসলাম মালয়েশিয়া থেকে সাইবার সিকিউরিটি বিষয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। ‘এ নিউ মডেল ফর নেটওয়ার্ক বেসড ইনট্রিউশন প্রিভেনশন সিস্টেম ইন্সপায়ার্ড বাই অ্যাপপটোসিস’ শিরোনামের অভিসন্দর্ভের জন্য তিনি এ ডিগ্রি অর্জন করেন। সম্প্রতি অনুষ্ঠিত ইউনিভার্সিটি সেইন্স ইসলাম মালয়েশিয়ার সমাবর্তনে আনুষ্ঠানিকভাবে তাঁকে এ ডিগ্রি প্রদান করা হয়। ড. নাদির বিন আলী ইউনিভার্সিটি সেইন্স ইসলাম মালয়েশিয়ার বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের অধ্যাপক ড. মাদিহাহ মোহাম্মদ সাউদির তত্ত্বাবধানে তাঁর পিএইচডি ডিগ্রি সম্পন্ন করেন।

ড. নাদির বিন আলী ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইটি বিভাগের যুগ্ম পরিচালক হিসেবে কর্মরত রয়েছেন।পাশাপাশি তিনি সিসকো নেটওয়ার্কিং একাডেমির প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। ড. নাদির বিন আলী চাঁদপুর জেলার মতলব দক্ষিন উপজেলারউপাদী ইউনিয়নের নওগাও গ্রামের মরহুম আবিদ আলী এবং মরহুমা বিলকিস বেগম এর পুত্র।

পিএইচডি অর্জনের ক্ষেত্রে যারা তাকে সমর্থন জুগিয়েছেন, অনুপ্রাণিত করেছেন তাদের সবার প্রতি কৃজ্ঞতা জানিয়েছেন ড. মো. নাদির বিন আলী। তিনি সকলের দোয়া প্রার্থী। 

সংবাদটি পঠিত হয়েছেঃ ১২৬৭ বার