বাংলাদেশের বাজারে ক্যাসপারস্কি ২০২০ সংস্করণ উন্মোচিত

প্রকাশঃ ০৫:৪০ মিঃ, ডিসেম্বর ৯, ২০১৯
Card image cap

হোম ইউজারদের জন্য বাংলাদেশের বাজারে সবচেয়ে হালনাগাদ প্রযুক্তিসম্পন্ন ক্যাসপারস্কি ২০২০ সংস্করন উন্মুক্ত করেছে  সাইবার সিকিউরিটি জায়ান্ট ক্যাসপারস্কি।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

হোম ইউজারদের জন্য বাংলাদেশের বাজারে সবচেয়ে হালনাগাদ প্রযুক্তিসম্পন্ন ক্যাসপারস্কি ২০২০ সংস্করন উন্মুক্ত করেছে  সাইবার সিকিউরিটি জায়ান্ট ক্যাসপারস্কি। এ উপলক্ষ্যে ক্যাসপারস্কি ল্যাব এবং বাংলাদেশি পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর যৌথ উদ্যোগে ৮ ডিসেম্বর ২০১৯ তারিখে রাজধানীর লা ভিঞ্চি হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান, ক্যাসপারস্কি সাউথ এশিয়ার রিটেইল সেলস ম্যানেজার শিবসঙ্কর খাড়াদে, ডিজিটাল সেলস ম্যানেজার পুরশত্তোম ভাটিয়া এবং স্মার্ট টেকনোলজিস এর সফটওয়্যার বিজনেস হেড মিরসাদ হোসেন। 

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান বলেন, স্মার্ট টেকনোলজিস সবসময়ই বাংলাদেশের তথ্যপ্রযুক্তি বাজারে সেরা সব পন্য ও সেবা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। আমরা ১ বছরের কিছু বেশি সময় ধরে ক্যাসপারস্কি পন্যের পরিবেশক হিসেবে কাজ করছি। নিরাপদ সাইবার বিশ্ব গড়তে ক্যাসপারস্কি’র সাথে আমরা হাতে হাত রেখে কাজ করে যেতে চাই এবং বাংলাদেশে সাইবার নিরাপত্তায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে চাই।  

অনুষ্ঠানে শিবসঙ্কর খাড়াদে বলেন, ক্যাসপারস্কি সবসময়ই নতুন নতুন উদ্ভাবন এবং আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রতিনিয়ত সৃষ্ট নতুন ও অত্যাধুনিক থ্রেট মোকাবিলায় নেতৃত্ব প্রদানে বিশ্বাস করে। ক্যাসপারস্কি প্রতিবছর একবার করে সবগুলো পন্যে প্রধান সংস্কারগুলো করে নতুন সংস্করণ বাজারে ছাড়ে। আমরা সবসময়ই বাংলাদেশকে একটি সম্ভাবনাময় বাজার হিসেবে বিবেচনা করি। স্মার্ট টেকনোলজিসকে সাথে নিয়ে আমরা বাংলাদেশের সাইবার নিরাত্তায় একসাথে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। এই মুহুর্তে, স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনায় সর্বমোট ৮০০ পার্টনারের মাধ্যমে বাংলাদেশে সেবা দিচ্ছে ক্যাসপারস্কি। 

মিরসাদ হোসেন বলেন, ক্যাসপারস্কি দীর্ঘদিন ধরেই সারাবিশ্বের সাইবার সিকিউরিটি জগতের শ্রেষ্ঠ ব্র্যান্ড হিসেবে নেতৃত্ব দিচ্ছে এবং প্রতিনিয়ত ইউজারদের সাইবার ঝুঁকি থেকে সুরক্ষা দিচ্ছে। এমন একটি ব্র্যান্ডের সাথে যুক্ত থাকতে পেরে এবং তাদের অভিজ্ঞতা এবং পন্য দিয়ে বাংলাদেশের বাজারে সেবা দিতে পেরে আমরা গর্ববোধ করছি। 

ক্যাসপারস্কির নতুন সংস্করনে ফাস্টার স্পীড, এনহান্সড সিকিউরিটি, সুপিরিয়র পারফর্মেন্স, ডার্ক মুড, সেফ কিডস এবং পাসওয়ার্ড ম্যানেজার এর বিষয়ে গুরুত্ব দেয়া হয়েছে। 



সংবাদটি পঠিত হয়েছেঃ ১৪১৪ বার