বিডিস্টলের ১০ বছর উদযাপন

প্রকাশঃ ০১:১৮ মিঃ, নভেম্বর ২১, ২০১৯
Card image cap

চেষ্টা আর প্রত্যয় থাকলে মানুষ পারে  এর অন্যতম উদাহরন  বাংলাদেশ ভিত্তিক ই-কমার্স স্টোর, বিডিস্টল।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

চেষ্টা আর প্রত্যয় থাকলে মানুষ পারে  এর অন্যতম উদাহরন  বাংলাদেশ ভিত্তিক ই-কমার্স স্টোর, বিডিস্টল। ই-কমার্স  ব্যবসার প্রথম দশকের অনেকগুলো সফল উদ্যোগের মধ্যে বিডিস্টল অন্যতম ।

২০০৮ সালের ২৯ ডিসেম্বর একটি ওয়েবসাইট এবং বেশ কিছু ইলেকট্রনিক্স বিক্রির দিয়ে ই-কমার্স সেবা কার্যক্রম শুরু করেছিল। সে সময় এটি ছিল একটি বিশাল ঝুঁকিপূর্ন বিনিয়োগ। পরিসংখ্যানে দেখা যায় সে সময় শুরু হওয়া ইকমার্স স্টোরের ৪০% ব্যর্থ হয়েছে। সুতরাং, বিডিস্টল ডট কমকে কেবল টিকে থাকার জন্য নয়, শেষ পর্যন্ত সাফল্যে পৌঁছতে গত দশ বছর ধরে কাজ করে যাচচ্ছ । তাই ক্রেতাদের কাছে আজ বিডিস্টল একটি বিশ্বাসের নাম। এটাই দশবছরের অর্জন বলে জানান কর্তৃপক্ষ। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের তাদের সাফল্যের দশবছর উদযাপন করে।

বর্তমানে বিডিস্টলের স্টক আশাতীত। কম্পিউটার, টেলিভিশন, সেল ফোন এবং এমনকি আসবাব - সকল জিনিস এই ওয়েবসাইটটিতে রয়েছে । বিডিস্টল ডট কম ধারাবাহিকভাবে গ্রাহক পরিষেবা, গ্রহনযোগ্য দাম এবং অবশ্যই সময়মত পণ্য সরবরাহ করে তাদের গ্রাহকের বিশ্বাস অর্জন করেছে।

বিডস্টল ডটকমের প্রতিনিধি বলেছিলেন, "আমরা সবসময় পন্য সেবার গুণগত মানকেই প্রাধান্য দিয়ে থাকি। দশ বছর পরে, সংস্থাটি ব্যবসায়িক অনুশীলন এবং সততার জন্য বিভিন্ন মহল হতে পুরষ্কৃতও হয়েছে। বিডিস্টল বেশ কয়েকটি আমদানিকারক এবং খুচরা বিক্রেতাদের সাথে কাজ করছি এবং বড় বিনিয়োগকারীদের সাথে প্রতিযোগিতা করে বাজারে নিজের স্থানটি দখল করে নিয়েছে। তারা তাদের প্রতিভা, কঠোর পরিশ্রম এবং সততা দিয়েই মানুষের বিশ্বাস অর্জন করেছে।
আগামীতে বিডিস্টল আরও বড় বিনিয়োগের জন্য প্রস্তুত হওয়ার পাশাপাশি এবং স্থানীয় ই-কমার্স ব্যবসায়ের জন্য একটি দৃষ্টান্ত স্থাপন করার পরিকল্পনা করছে বলে প্রতিষ্ঠান কতৃপক্ষ জানান।
বিস্তারিত জানতে  ব্রাউজ করুন  BDStall.com




সংবাদটি পঠিত হয়েছেঃ ৩৫০ বার