বাংলাদেশের বাজারে অভিষেক সর্বোত্তম ব্যাটারি ব্যকাআপ সুবিধায় তারহীন প্রযুক্তির জাবরা এলিট ২৫ই হেডফোন

প্রকাশঃ ১১:৪৪ মিঃ, জুন ২৮, ২০১৯
Card image cap

বাংলাদেশে অভিষেক ঘটলো নান্দনিক শব্দদ্যোতনায় অগ্রদূত জিএন গ্রুপের জাবরা এলিট ২৫ই। তারহীন প্রযুক্তি সুবিধায় কল করা ও মিউজিক উপভোগ করতে এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটির ব্যাটারি ব্যাকআপ সুবিধা এক কথায় সর্বোত্তম।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বাংলাদেশে অভিষেক ঘটলো নান্দনিক শব্দদ্যোতনায় অগ্রদূত জিএন গ্রুপের জাবরা এলিট ২৫ই। তারহীন প্রযুক্তি সুবিধায় কল করা ও মিউজিক উপভোগ করতে এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটির ব্যাটারি ব্যাকআপ সুবিধা এক কথায় সর্বোত্তম।    


হেডফোনটির রয়েছে সম্পূর্ণ মোবিলিটি সুবিধা। জাবরা এলিট ২৫ই হেডফোনটি পূর্ণ গতিশীল। সারা দিন কল এবং সংগীত শোনার ক্ষেত্রে সর্বোত্তম সমন্বয়ের জন্য এতে রয়েছে কার্যকর স্যুইচিং সুবিধা। 

  • ১৮ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ   
  • একইসঙ্গে অবিরাম কল ও মিউজিক সুবিধা, চলতি পথে, চলে দিন-ভর
  • ব্যবহারবান্ধ নিখুঁত নকশা
  • শব্দ ও পানি প্রতিরোধী
  • সিরি ও গুগল নাও এর জন্য সুনির্দিষ্ট বাটন


জাবরা এলিট ২৫ই যুৎসই ও টেকসই হেডফোন: একবার পুরোপুরি চার্জ দিলে সারা দিন অথবা একটি সপ্তাহ, সর্বোচ্চ ১৮ ঘণ্টা পর্যন্ত সচল রখে। এটিতে মিলবে যেকোনো স্থানে, যখন-তখন ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকার স্বাধীনতা। এই ঘরনার হেডফোনের মধ্যে কার্যকারিতার দিক দিয়ে এটি এক কথায় সেরা। গান শোনা কিংবা কথা বলার সময় বাইরের বাতাসের শোঁ শোঁ শব্দের যন্ত্রণা থেকে মুক্তি দিতে হেডফোনটির মাইক্রোফোনটি অযাচিত বাতাস প্রতিরোধী (উইন্ড প্রোটেক্টেড)।   


হেডফোনটির নিখাদ নকশার ফলে এর নেকব্যান্ডটি ইচ্ছে মতো বাাঁকানো যায়। ফলে সারাদিন ব্যবহারেও অসস্তি বা বিরক্ত অনুভব হবে না। কান ও ঘাড়ের ওপর আলতো বসে থাকে। এর এয়ারগিলস এবং স্পিকার খুবই মানানসই করে সংস্থাপিত হয়েছে। ফলে অডিও লিকেজ হয় না। শ্রোতার অভিজ্ঞতাতে নিয়ে আসে প্রশান্তি। উপরন্তু আপনি যদি উচ্চমার্গের বাস্ বা উচ্চ সুর পছন্দ করেন; তাহলেও মানের সঙ্গে কোনো আপোস করতে হবে না। চাইলে জোরালো শব্দেই আপনি সঙ্গীত উপভোগ করতে পারবেন। কিন্তু পাশের কেউ এরজন্য বিরক্ত হবেন না।        


হেডফোনটির সঙ্গে রয়েছে ভয়েস নিয়ন্ত্রণ বাটন এবং বার্তা পড়ে শোনানোর সুবিধা। গুগল নাও বা সিরি’র সহযোগিতা প্রাপ্তির ওয়ান-টাচ অ্যাকসেসও মিলবে এই ডিভাইসে। ফলে চলতি পথেই আপনি প্রয়োজনীয় তথ্যসেবা পেতে পারেন এটি ব্যবহারের মাধ্যমে। এজন্য পকেট থেকে ফোন বের করার কোনো প্রয়োজন পড়বে না। ফোন পকেটে রেখেই কল গ্রহণ এমনকি রিং টোনও বদলে ফেলতে পারবেন।    


হেডফোনটি বিষয়ে জাবরা’র বাংলাদেশী পরিবেশক এইচএম ফয়েজ মোর্শেদ বলেন, জাবরা এলিট ২৫ ই হেডফোনটির রেয়েছ মাল্টি টাস্কিং সুবিধা। চলতি পথে; এমনকি শত ব্যস্ততার ম্যধ্যেও হাই কোয়ালিটি কনভারশেসন এবং মিউজিক শুনতে এর জুড়ি নেই। মূল্য বিবেচনায় এমন মানের; বিশেষ করে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধায় জাবরা এলিট ২৫ ই এক কথায় অনন্য। বাজারে এর ধারে কাছে আর কোনো হেডফোন নেই। ফলে এই হেডফোনটির ওপর আমরা আস্থা রাখতে পারি। আমার বিশ্বাস, জাবরা এলিট স্পোর্ট এর মতোই এটি খ্যাতি অর্জন করবে।      


ফিচার সমূহ 

  • দিন-ভর সঙ্গীত ও কল: ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ
  • দারুণ টেক-সই: বাতাস এবং পানি প্রতিরোধী, আইপি৫৪ তারকা খেতাব প্রাপ্ত
  • মসৃণ ও মানানসই: উন্নত নকশার নেকব্যান্ড এবং এয়ারগিলস 
  • সর্বোত্তম সংযোগ : ব্লু-টুথের মাধ্যমে সংযুক্ত করা যায় ৮টি ডিভাইস এবং মাল্টি ইউজের মাধ্যমে একইসময়ে দুইটি ডিভাইসে ব্যবহার করা যায়। 
  • ডেডিকেটেড ভয়েস কন্ট্রোল বাটন: এক বার স্পর্শেই সংযুক্ত হওয়া যয় সিরি এবং গুগল নাউ-এ
  • ব্যতিক্রমী শব্দ মান: স্পিকারগুলোর প্রকৌশলগুণে এর অডিওটি গভীরভাবে ব্যাপৃত বলে মনে হবে।


নতুন Jabra Elite 25e সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: http://www.apac.jabra.com/elite25e 


সংবাদটি পঠিত হয়েছেঃ ৮২ বার