ডেবিট-ক্রেডিট কার্ডে ওয়ালটন এসি কেনায় ১০ শতাংশ ছাড়

প্রকাশঃ ০৪:১৮ মিঃ, জুন ১১, ২০১৯
Card image cap

ডেবিট-ক্রেডিট কার্ডে ওয়ালটন এসি কেনায় ১০ শতাংশ ছাড়

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে এয়ার কন্ডিশনার কেনায় ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা এবং অনলাইনের ই-প্লাজা থেকে এসি কিনে ৫টি নির্দিষ্ট ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। এ সুযোগ থাকছে পুরো জুন মাস জুড়ে।  

ওয়ালটন সূত্রে জানা গেছেযেসব ব্যাংকের ভিসামাস্টারকার্ডনেক্সাস এবং অ্যামেক্স কার্ডের মাধ্যমে ১০ শতাংশ মূল্যছাড় সুবিধায় ওয়ালটন এসি কেনা যাবে সেগুলো হলো Ñ ডাচ-বাংলা ব্যাংকব্র্যাক ব্যাংকসাউথ-ইস্ট ব্যাংকইস্টার্ন ব্যাংক এবং সিটি ব্যাংক।

ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং এসির সিইও মোহাম্মদ তানভির রহমান বলেনশুধুমাত্র ডেবিট ও ক্রেডিট কার্ডধারী ক্রেতাদের এই সুযোগ দেয়া হচ্ছে। এরফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন। 

তিনি জানানদেশের যে কোনো ওয়ালটন প্লাজার পাশাপাশি  বিশ্বের যে কোনো স্থানে বসেই এসিসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুযোগ রয়েছে। ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৩১৪টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেয়া হচ্ছে।

বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ডক্রেডিট কার্ডনেক্সাসভিসা ও মাস্টার কার্ডইন্টারনেট ব্যাংকিংবিকাশরকেট অথবা এম-ক্যাশের মতো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য পরিশোধ করা যাচ্ছে। 

ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানানগ্রাহকের হাতে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দিতে এসিতে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টারআয়োনাইজারটার্বো কুলিং মোডগোল্ডেন ফিনের মতো বিশ্বের লেটেস্ট প্রযুক্তি যুক্ত করেছেন তারা। পাশাপাশি ওয়ালটনের রয়েছে আইওটি বেইজড স্মার্ট এসিযা ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। অর্থা ভয়েস কন্ট্রোল বা অ‌্যামাজন ইকোর মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই স্মার্ট এসির শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানোকমানোচালু বা বন্ধ করা যায়। এসিতে প্রতিদিন বা মাসিক বিল আসছে কতভোল্টেজ লো না হাইকম্প্রেসর কি ওভারলোডে চলছেওয়ালটন স্মার্ট এসিতে সহজেই এসব জানা যায়।

ওয়ালটন এসি সেলস মনিটরিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান মো. জাহিদুল ইসলাম জানানবর্তমানে বাজারে রয়েছে১-২ টনের ১৭ মডেলের ওয়ালটন স্লিট এসি। যার দাম ৩৫,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে। ওয়ালটনের রয়েছে মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য ৪ মডেলের স্মার্ট এসি। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৩৮ বার