মা দিবসে সকল মা-দের কে আমাদের এই ছোট্ট উপহার।

প্রকাশঃ ১১:০৯ মিঃ, মে ১২, ২০১৯
Card image cap

আমরা সবাই আমাদের মা কে ভালোবাসি, ভালোবাসি  তার সব কিছু, হতে চাই তার মতো ,আর এই জন্যই আমাদের এইবারের উদ্দ্যোগ ।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আমরা সবাই আমাদের মা কে ভালোবাসি, ভালোবাসি তার সব কিছু, হতে চাই তার মতো ,আর এই জন্যই আমাদের এইবারের উদ্দ্যোগ ।আমরাঅতি আনন্দের সাথে জানাচ্ছি যে,উইমেন ইন ডিজিটাল মাদের উৎসর্গ করে সর্বপ্রথম  একটি সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাপস্ রিলিজ করেছে যা আমাদের মায়ের হাতের রান্নাকে বিশ্বের সবার ঘরে ঘরে ছড়িয়ে দেবে।এটি রান্না বিষয়ক সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অ্যাপস,যার নাম "MOM'S Recipes"( মম'স রেসিপিস)।এটি গত ৬ই মে গুগল প্লে স্টোরে রিলিজ করা হয়েছে।

এই অ্যাপস-এর মাধ্যমে আমরা আমাদের মা-এর হাতের রান্না এবং রন্ধন প্রক্রিয়া খুব সহজ ভাবে বণর্না করতে পারবো এবং পৃথিবীর যে কেউ যেকোন প্রান্ত থেকে সেই রেসিপিটি রান্না করে পরিবেশন করতে পারবে।বর্তমানে এই অ্যাপসটির beta version রিলিজ করা হয়েছে। প্রতিটি ব্যবহারকারী তার নিজের নাম,ইমেইল অ্যাড্রেস,ছবি এবং মায়ের ছবি দিয়ে একাউন্ট খুলে খুব সহজে রেজিষ্ট্রেশন করতে পারবে।

এই অ্যাপসটির বিশেষ ফাংশনগুলো হচ্ছেঃ কমেন্ট, লাইক, শেয়ার, ছবি সংযুক্ত করা।অ্যাপসটিতে যেকোন দেশের ভাষা প্রয়োগ করা যাবে এবং কেউ চাইলে রেসিপির ভিডিও আপলোড  করতে পারবে।বর্তমানে আমরা সবাই কাজের প্রয়োজনে ঘর থেকে অনেক দূরে অবস্হান করি এবং প্রতিটি মানুষের কাছে তার মায়ের হাতের রান্নার চেয়ে সুস্বাদু ও মজাদার রান্না কেউ করতে পারে না;এই কথা বিবেচনায় নিয়ে প্রতিটি মায়ের রান্না ঘরে ঘরে পৌঁছায়ে দিতে; মা দিবসে সকল মা-দের কে আমাদের এই ছোট্ট উপহার।

আশা রাখি এই অ্যাপসটি আমাদের জীবনে নির্মল আনন্দ বয়ে আনবে।সবাইকে অ্যাপসটি ব্যবহার করার জন্য   আমন্ত্রণ জানানো হচ্ছে  এবং ব্যবহার করে কোন সুচিন্তিত  পরামর্শ দিতে চাইলে নির্দ্বিধায়আমাদেরকে জানাবেন। সকলকে ধন্যবাদ এবং মা দিবসের অনেক অনেক শুভেচ্ছা রইলো।

Google Play Link: https://play.google.com/store/apps/details?id=com.womenindigital.user.momrecipes


সংবাদটি পঠিত হয়েছেঃ ১৭৭ বার