শেষ হলো স্মার্টফোন এবং ট্যাব মেলা

প্রকাশঃ ০৩:২৯ মিঃ, জানুয়ারি ১৩, ২০১৯
Card image cap

শেষ হলো স্মার্টফোন এবং ট্যাব মেলা

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

তিন দিনব্যাপী স্মার্টফোন এবং ট্যাব মেলার শেষদিন চলছে শনিবার (১২ জানুয়ারি)। এদিন অসংখ্য উপহারের সঙ্গে ক্রেতারা কিনছেন তাদের পছন্দের পণ্যটি। আর ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন কোম্পানিও দিচ্ছে বিশেষ ধরনের সুযোগ-সুবিধা। আছে সেলফি কর্নারে ছবি তুলে উপহার জেতার সুযোগও।

দুপুর পর্যন্ত মেলা ঘুরে দেখা গেছে, প্রচুর দর্শনার্থীর আগমন। আর এদিন স্মার্টফোন কোম্পানি টেকনো মেলায় আগত দর্শক এবং ক্রেতাদের সুযোগ দিচ্ছে ছবি তুলে উপহার জেতার। সেলফি অথবা ছবি তুলে এবং হ্যাশট্যাগে টেকনো ব্যবহার করে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করলেই লাকি ড্রয়ের মাধ্যমে টেকনো কর্নার থেকে পাওয়া যাবে বিভিন্ন পুরস্কার। এর মধ্যে সেলফি স্টিক, টিশার্ট, মাথার ক্যাপ অন্যতম।

এছাড়া শেষদিন উপলক্ষে বিশেষ ছাড় দিচ্ছে মেলায় অংশ নেওয়া প্রায় সবক’টি কোম্পানি। এরমধ্যে স্যামসাং দিচ্ছে ১০ থেকে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। আর প্রতিটি পণ্যের সঙ্গে আছে আকর্ষণীয় উপহার।

শীতের পোশাক পাওয়া যাবে নকিয়ার পণ্য কিনলে। এছাড়া এর প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত পুরস্কার। এমনটাই জানান নকিয়া কর্নারের ইসমাইল হোসেন টিপু। তিনি জানান, ৫০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলছে নকিয়ার সবকটি ফোনে। আছে প্রত্যেকটির সঙ্গে আকর্ষণীয় উপহার।

শেষদিনে হুয়াওয়ে দিচ্ছে প্রতিটি পণ্যের সঙ্গে সর্বোচ্চ নয়টি গিফট বক্স। এছাড়া লাকি ড্রয়ের মাধ্যমে ৪০ শতাংশ ছাড় তো আছেই। আর বিপিএল-এর টিকিট পাওয়া যাবে এই ব্র্যান্ডের নির্দিষ্ট দু’টি ফোনের সঙ্গে। এছাড়া মোবাইলে ৩০ সর্বোচ্চ শতাংশ এবং মোবাইল এক্সেসরিজে ৭০ শতাংশ ছাড় দিচ্ছে কোম্পানিটি। গ্রামীণফোনের সংযোগ নিলে আছে ২ জিবি ইন্টারনেট ফ্রি।

আর টেকনোর সেলফি কর্নারে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে লাকি ড্র-এর মাধ্যমে উপহার দেওয়ার পাশাপাশি প্রত্যেকটি স্মার্টফোনের সঙ্গেই ১০ থেকে ৪০ শতাংশ ছাড় এবং টি-শার্টসহ গিফট বক্স রয়েছে ক্রেতাদের জন্য।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী এই স্মার্টফোন ও ট্যাব মেলা। এবারের মেলায় অংশ নিয়েছে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মোটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস, বিজয় এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৪৪৬ বার