ফুটবলার মেসি আসছে জনপ্রিয় গেমস পাবজি মোবাইলে

প্রকাশঃ ০৮:১০ মিঃ, নভেম্বর ২৩, ২০২২
Card image cap

নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে নতুন আপডেট নিয়ে আসতে যাচ্ছে পাবজি মোবাইল। এতে থাকবে মেসির কস্টিউম ও আইটেম।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বিশ্বকাপের টপ ফেবারিটদের অন্যতম আর্জেন্টিনা।  আর এক সময় যারা দিয়াগো ম্যারাডোনার ভক্ত ছিলেন, তারাসহ নতুন প্রজন্মেরও প্রিয় খেলোয়ারদের মধ্যে একজন  হচ্ছে ফুটবলার লিওনেল মেসি। মঙ্গলবার সৌদি আরবের সঙ্গে বিশ্বকাপের প্রথম ম্যাচে হেরে যাওয়ায় হতাশ মেসি ভক্তরা। কিন্তু খেলায় তো হারজিত থাকবেই। তা ছাড়া এবারই প্রথম নয়। এর আগে আরও পাঁচবার প্রথম ম্যাচে হেরে বিশ্বকাপ শুরু করেছিল আর্জেন্টিনা। এমনকি ফাইনালেও উঠেছিলো। তাই বলে তো আর মেসি কিংবা তার দলকে ফেবারিট জায়গা থেকে সরিয়ে দেয়া যাবে না।

আর মেসি ভক্তদের জন্য রয়েছে সুখবর। এবার বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসিকে দেখা যাবে জনপ্রিয় গেমস পাবজি মোবাইলে। ব্যাটল রয়্যাল ঘরানার এই অনলাইন গেমের সঙ্গে জোট বেঁধেছে এই ফুটবল তারকা।  

পাবজি কর্পোরেশন জানিয়েছে, গেমের নতুন সংস্করণে দেখা যাবে মেসিকে। মেসির জার্সির অনুকরণে তৈরি কস্টিউমসহ অন্যান্য আইটেম যুক্ত হতে যাচ্ছে গেমটিতে। 

নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে নতুন আপডেট নিয়ে আসতে যাচ্ছে পাবজি মোবাইল। এতে থাকবে মেসির কস্টিউম ও আইটেম।

প্রচারণার অংশ হিসেবে তারকাদের সঙ্গে জোট বাঁধে পাবজি মোবাইল। এর আগেও একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে কোম্পানিটি।

বর্তমান সময়ে বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় গেমস পাবজি মোবাইল। প্রতিদিন ৩ কোটি মানুষ এ গেমসটি খেলেন। পাবজি হচ্ছে একটি অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়্যাল। এটি দক্ষিণ কোরিয়ার ভিডিও গেমস কোম্পানি ব্লুহোলের একটি অঙ্গপ্রতিষ্ঠান।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৫ বার