নেটফ্লিক্সে আসছে ‘স্ট্রেঞ্জার থিংস’ ভিআর গেইম

প্রকাশঃ ০২:২৭ মিঃ, নভেম্বর ২২, ২০২২
Card image cap

২০২৩ সালের শীতে আসছে, জনপ্রিয় টিভি সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংসে’র-ভিআর গেইম । গেইমটির নির্মাতা ‘টেন্ডার ক্লস’।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

গেইম খেলতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই আছে। বলা যায়, ৫ বছরের বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত অধিকাংশ মানুষ-ই মোবাইল, পিসি বা ভিডিও গেইম খেলতে পছন্দ করেন। তাদের জন্য সুখবর নিয়ে এলো নেটফ্লিক্স।

 ২০২৩ সালের শীতে আসছে, জনপ্রিয় টিভি সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংসে’র-ভিআর গেইম । গেইমটির নির্মাতা ‘টেন্ডার ক্লস’।

সম্প্রতি, ‘স্ট্রেঞ্জার থিংস ডে’ দিবসে কোম্পানি দুটোর পক্ষ থেকে এই ঘোষণা এসেছে। আর বিনোদন জগতের সবচেয়ে সফল ফ্রাঞ্চাইজগুলোর অন্যতম মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স -এমসিইউ এর সঙ্গে সরাসরি কাজ করার সুযোগ পেয়ে গত ৩১ আগস্ট মার্ভেল ইউনিভার্সের সুপারহিরোদের নিয়ে নতুন তিনটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেইম বানানোর ঘোষণা দেয় ভিডিও গেইম নির্মাতা ইলেকট্রনিক আর্টস (ইএ)। তিন গেইমের মধ্যে প্রথমটির মূল চরিত্রে থাকবে কল্পজগতের শতকোটিপতি উদ্ভাবক টনি স্টার্ক। মার্ভেল ফ্র্যাঞ্চাইজের সবচেয়ে জনপ্রিয় চরিত্রগুলোর একটি রবার্ট ডাউনি জুনিয়র অভিনীত টনি স্টার্ক তথা আয়রন ম্যান।

নতুন গেইমগুলো কনসোল এবং পিসি উভয় প্ল্যাটফর্মে খেলা যাবে বলে জানিয়েছে ইএ। অপরদিকে স্ট্রেঞ্জার থিংস গেইম নির্মাতা টেন্ডার ক্লসের ‘অ্যাবাউট পেইজ’ অনুযায়ী, এর আগে তারা মোবাইলের জন্য বিশেষ অগমেন্টেড রিয়ালিটি ‘টেন্ডার’, ইমার্সিভ থিয়েট্রিকাল অ্যাডভেঞ্চার ‘দ্য আন্ডার প্রেসেন্টস’ ও ‘টেম্পটেস্ট’সহ ‘ভার্চুয়াল রিয়ালিটি’ গেইমের প্রথম ও দ্বিতীয় সংস্করণ তৈরি করেছে। ‘ইলাভেন ও হকিন্সের ওপর প্রতিশোধ নেওয়ার” লক্ষ্যে তৈরি গেইমটি, গেইমারকে সিরিজের চতুর্থ সিজনের ভয়ঙ্কর ভিলেন ‘ভেকনা’ হিসেবে খেলতে দেবে। 


সংবাদটি পঠিত হয়েছেঃ ২৭ বার