কুমিল্লা সিটি কর্পোরেশন ও মোবিলিটি আই ট্যাপ পে বাংলাদেশ লিঃ এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রকাশঃ ০৪:৫৪ মিঃ, আগস্ট ৯, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বর্তমান সরকারের  ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্য হিসাবে আজ ০৮/০৮/২০১৮ তারিখ থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনের সমস্ত গ্রাহক সেবা তথা বিল গ্রহণ প্রক্রিয়া ডিজিটালাইজেশনের আওতায় আসছে। উক্ত ডিজিটালাইজেশনে সার্বিক সহায়তা প্রদান করবে “মোবিলিটি আই ট্যাপ পে (বাংলাদেশ) লিঃ”।

কুমিল্লা সিটি কর্পোরেশনের বিল জমা ডিজিটালাইজেশনের উপলক্ষ্যে কুমিল্লার “অতীন্দ্র মোহন রায় সম্মেলন কক্ষে” কুমিল্লা সিটি কর্পোরেশন ও মোবিলিটি আই ট্যাপ পে বাংলাদেশ লিঃ - এর মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন কুমিল্লা সিটি কর্পোশনের মাননীয় মেয়র জনাব মোঃ মনিরুল হক (সাক্কু) এবং জনাব আবুল হোসেন ইমন, হেড অব সেল্স এন্ড মার্কেটিং, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ।

এই ডিজিটালাইজেশন প্রক্রিয়ার মাধ্যমে কুমিল্লার সর্বস্তরের জনগন যে কোন সময়, যে কোন স্থান থেকে ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭ দিন ট্যাপ এন পে এজেন্ট অথবা নিজস্ব মোবাইলে  ট্যাপ এন পে এ্যাপস্’র মাধ্যমে কুমিল্লা সিটি কর্পোরেশনের যে কোন বিল জমা দিতে পারবেন, যেমনঃ পানির বিল, ট্রেড লাইসেন্স ফি, হোল্ডিং ট্যাক্স ফি, জন্ম সনদ ফি, নাগরিক সার্টিফিকেট, পৌর কর।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব অনুপম বড়–য়া, প্রধান নির্বাহী কর্মকর্তা, কুমিল্লা সিটি কর্পোরেশন, মোঃ মাসুদুর রহমান, প্রধান হিসাব রক্ষক, কুমিল্লা সিটি কর্পোরেশন, জনাব মোঃ আরিফুর রহমান, জোনাল হেড, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ, তাপস দাস গুপ্ত, রিজিওনাল সেলস ম্যানেজার, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ, শামিম আল মামুন, এরিয়া সেলস ম্যানেজার, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ, মোঃ খোরশেদ আলম, ম্যানেজার, মেঘনা ব্যাংক লিঃ, কুমিল্লা শাখা, মোঃ মেজবা উদ্দিন ভূইয়া, ডিস্ট্রিবিউটর, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ, মোঃ মোস্তাফিজুর রহমান, টেরিটরি ম্যানেজার, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ এবং মোঃ সারোয়ার আহমেদ সানি, পার্টনার ডিস্ট্রিবিউটর, মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিঃ।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১২৭ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ