লন্ঠনের আদলে তৈরি মাইক্রোল্যাব স্পীকার বাজারে এনেছে স্মার্ট টেকনোলজিস

প্রকাশঃ ০১:১৯ মিঃ, জুন ২৮, ২০১৮
Card image cap

লন্ঠনের আদলে তৈরি এই স্পীকারটিতে আলো কমবেশি করে ঘরকে বিভিন্ন রঙে সাজানো সম্ভব। তাছাড়াও আলোর ভিন্নতার সাথে সাথে ভিন্ন ভিন্ন মুডে গান শোনাও সম্ভব এই স্পীকার দিয়ে।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ বাজারে নিয়ে এসেছে মাইক্রোল্যাব ব্রান্ডের লাইটহাউজ পোর্টেবল ব্লুটুথ স্পীকার। ৪.২ ব্লুটুথ প্রযুক্তি সম্পন্ন এই স্পীকারে রয়েছে ৩ ওয়াট বৈদ্যুতিক আউটপুট পাওয়ার। স্পীকারটির ফ্রিকোয়েন্সি ১৮০ হার্জ-২০ কিলোহার্জ এবং সিগনাল নয়েজ রেশিও ৭০ ডিবি এর বেশি। পোর্টেবল এই মাল্টিফাংশনাল স্পীকারটিতে থাকছে ৫০০০ মিলিএম্পায়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। মাত্র ২ ঘন্টা চার্জ দিয়েই ১০ ঘন্টা পর্যন্ত একটানা চালানো যাবে স্পীকারটি। ইউএসবি পোর্ট থাকায় এই পেনড্রাইভ ব্যবহার করে গান শুনা যাবে স্পীকারটিতে। নান্দনিকতায় ভরা সম্পূর্ন পানি নিরোধক এই স্পীকারটির খুচরা মূল্য ৫৫০০ টাকা। বিস্তারিতঃ ০১৭৯৯৯৮৬৮৩৫। 

সংবাদটি পঠিত হয়েছেঃ ৩০২ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ