‘ও ভাই’- এর সাথে যুক্ত হলো সাড়ে ৬শ’ সিএনজি-অটোরিকশা

প্রকাশঃ ১১:৪৭ মিঃ, এপ্রিল ২১, ২০১৮
Card image cap

‘ও ভাই’ নামে জনপ্রিয় রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ‘ও ভাই সল্যুশনস লিমিটেড’ এর গ্রাহকসেবাদানকে আরও শক্তিশালী করে তুলতে নিজেদের সেবা তালিকায় সাড়ে ৬শ’ সিএনজি-অটোরিকশা যুক্ত করেছে।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

রাজধানীর সিনএনজি চালক ও মালিকরা তাদের বাহন ‘ও ভাই’ সেবায় নিবন্ধন করিয়েছেন। এর ফলে, এখন থেকে উল্লেখযোগ্যসংখ্যক সিএনজি ‘ও ভাই’ ব্যবহারকারীদের নিয়ে রাজধানীজুড়ে যাতায়াত করবে।

এর বাইরেও, ‘ও ভাই’ এর ব্যবহারকারীদের সিএনজি যাতায়াতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। ব্যহারকারীরা নির্দিষ্ট প্রোমো কোড ব্যবহার করে এ ছাড় নিতে পারবেন। পাশাপাশি, প্রতিষ্ঠানটি সিএনজি চালকদের রাইড পাওয়া নিয়ে স্মার্টফোন ও অ্যাপ ব্যবহারের ওপর প্রশিক্ষণ দিয়েছে। 

চালকদের জন্য ওরিয়েন্টেশন কর্মসূচি ও প্রশিক্ষণের মতো উদ্যোগ গ্রহণের মাধ্যমে ‘ও ভাই’ রাজধানীর যাত্রীদের যাতায়াতকে সহজলভ্য করতে এবং তাদের নিরাপত্তা নিশ্চিতে প্রচেষ্টা চালাচ্ছে। শীর্ষস্থানীয় দেশি ব্যবসায়িক গ্রুপ এমজিএইচ গ্রুপের রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম ‘ও ভাই’ ঢাকাজুড়ে এর ব্যবহারকারীদের অন-ডিমান্ড মোটরসাইকেল, প্রাইভেট কার, মাইক্রোবাস ও সিএনজি-অটোরিকশা সেবা দিচ্ছে। প্রতিষ্ঠানটির পরিকল্পনা রয়েছে অন্যান্য শহরেও এর সেবাদান কার্যক্রম বিস্তৃত করার।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৩০ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ