speedtechbd.com

" >

কাসডা ব্র্যান্ডের নেটওয়ার্কিং পণ্য এখন বাংলাদেশে

প্রকাশঃ ০১:৩২ মিঃ, ফেব্রুয়ারি ৭, ২০১৯
Card image cap

কাসডা ব্র্যান্ডের নেটওয়ার্কিং পণ্য এখন বাংলাদেশে

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

সম্প্রতি ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের স্বনামধন্য ও সমাদৃত কাসডা ব্রান্ডের নেটওয়ার্কিং পন্যের বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসাবে স্পিড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং মনোনীত হয়েছে।

কাসডা ব্রান্ডের রয়েছে কেডাব্লিউ৫৫১৫, ৩০০ এমবিপিএস গতির ওয়্যারলেস রাউটার যাতে রয়েছে দুইটি এন্টেনা, ৪টি ল্যান পোর্ট ও একটি ওয়ান পোর্ট এবং সুপিরিয়র ওয়াই-ফাই কাভারেজ। পণ্যটির মূল্য ১১শ’ ৭৫ টাকা। কেডাব্লিউ৬৫১২ রাউটারটি ৭৫০ এমবিপিএস গতির ডুয়াল ব্র্যান্ড ওয়্যারলেস রাউটার যাতে তিনটি এক্সটার্নাল অ্যান্টেনা, একটি ওয়ান পোর্ট ও ৪টি ল্যান পোর্ট রয়েছে। পণ্যটির মূল্য ২২শ’ ৫০ টাকা। এছাড়াও রয়েছে  এসি১২০০ এমবিপিএস ওয়্যারলেস রাউটার যাতে রয়েছে ৪টি এক্সটার্নাল অ্যান্টেনা। পণ্যটির মূল্য ২৮শ’ ৫০ টাকা। আরো রয়েছে ৮ পোর্টের নেটওয়ার্ক সুইস।

কাসডা ব্রান্ডের এলটিই- ফোরজি পকেট রাউটারটিতে এক সাথে সর্বোচ্চ ৩২ জন ব্যাবহারকারী সংযুক্ত হতে পারে। রাউটারটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী থাকায় একটানা ১২ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম যা অন্যান্য ব্রান্ডের তুলনায় প্রায় দ্বিগুন। এতে আরও রয়েছে মোবাইল সিমস্লট এবং মাইক্রো এসডি কার্ড স্লট। এটির মূল্য ৪ হাজার ৯শ’ টাকা।

কাসডা ব্রান্ডের সকল রাউটারের ওয়্যারলেস রেঞ্জ এবং পাওয়ার সমসাময়িক অন্যান্য ব্রান্ডের তুলনায় অনেক সমৃদ্ধ ও বেশি কাভারে জসম্পন্ন। বিস্তারিত জানতে স্পিড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং লি., ফোন- ০১৮১১-৪২০৩০২। ওয়েবসাইট: speedtechbd.com

সংবাদটি পঠিত হয়েছেঃ ৮৭ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ