রংপুর রাইডার্সের সঙ্গে যুক্ত হলো নোকিয়া

প্রকাশঃ ০৫:৩৪ মিঃ, জানুয়ারি ১০, ২০১৯
Card image cap

রংপুর রাইডার্সের সঙ্গে যুক্ত হলো নোকিয়া

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড নোকিয়ার সঙ্গে স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

মঙ্গলবার (৮ জানুয়ারি) রাজধানীর ওয়েস্টিন হোটেলে চুক্তিতে রংপুর রাইডার্সের পক্ষে স্বাক্ষর করেন সিইও ইশতিয়াক সাদেক এবং নোকিয়ার পক্ষে ইউনিয়ন গ্রুপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর রাকিবুল কবীর। এ সময় উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের হেড অব অপারেশন্স তাসবির উল ইসলাম ও নোকিয়া বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ এবং মার্কেটিং লিড ইফফাত জহুর।

নতুন এ চুক্তির ফলে রংপুর রাইডার্সের ক্রিকেটারদের হেলমেটের পাশে এখন থেকে নোকিয়ার লোগো স্থান পাবে।

রংপুর রাইডার্সের সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত নোকিয়া বাংলাদেশ। এমনটা জানিয়ে নোকিয়া বাংলাদেশের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করা রাকিবুল কবীর বলেন, ‘আমরা রংপুর রাইডার্সের সঙ্গে যুক্ত হতে পেরে সত্যিই আনন্দিত। তারা বিপিএলে গতবার চ্যাম্পিয়ন হয়েছে। আশা করি এবারও চ্যাম্পিয়ন হবে।’

বিপিএলের ষষ্ঠ আসরে এখন পর্যন্ত ৩ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে রংপুর। বর্তমান চ্যাম্পিয়নদের দলে এরইমধ্যে যোগ দিয়েছেন টি-টোয়েন্টির ‘ইউনিভার্সাল বস’ ক্রিস গেইল। তৃতীয় ম্যাচ দিয়ে একাদশে ফিরেছেন এই ক্যারিবীয় ব্যাটিং দানব।

সিলেট পর্বে যোগ দেবেন আরেক বিধ্বংসী ব্যাটসম্যান ও সাবেক প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। সবমিলিয়ে টাইগার ওয়ানডে দলের দলপতি মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে এবারও শিরোপার অন্যতম দাবীদার রংপুর রাইডার্স।

 

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯

এমএইচএম/এমএমএস

সংবাদটি পঠিত হয়েছেঃ ২৩ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ