নেক্সট টিউবার-২-এর ফল ঘোষণা

প্রকাশঃ ০৬:০৩ মিঃ, ডিসেম্বর ২৩, ২০১৮
Card image cap

নেক্সট টিউবার-২-এর ফল ঘোষণা

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ডিজিটাল রিয়্যালিটি শো নেক্সট টিউবার-এর দ্বিতীয় আসরের চূড়ান্ত প্রতিযোগিতা বিজয়ীদের নাম ঘোষণা করেছে মোবাইল অপারেটর বাংলালিংক। ভিডিও কনটেন্ট তৈরি করে প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন নাজিব নিনাদ ও প্রিয়ম। দ্বিতীয় হয়েছেন মারিশা রহমান ও জারিফ কবির। বিজয়ীরা অর্থ পুরস্কার, গুগলের সিঙ্গাপুর কার্যালয় পরিদর্শন ও বাংলালিংকের সঙ্গে চুক্তির সুযোগ পাচ্ছেন।

 

বাংলালিংকের বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার দুই মাস ধরে চলা প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। অনুষ্ঠানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স তাইমুর রহমান, বাংলালিংক-এর চিফ কমপ্লায়েন্স অফিসার মো. নুরুল আলম, এবিসি রেডিও এফএম ৮৯.২-এর হেড অফ অপারেশন এহসানুল হক টিটো, এনটিভি-এর হেড অফ প্রোগ্রাম মুস্তাফা কামাল সৈয়দ, বঙ্গ-এর ম্যানেজিং ডিরেক্টর আহাদ মোহাম্মদ উপস্থিত ছিলেন।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৪১ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ