বাজারে এলো নতুন মডেলের এলজি গেমিং মনিটর

প্রকাশঃ ১১:০১ মিঃ, এপ্রিল ১৬, ২০১৮
Card image cap


এলজি নিয়ে এলো সর্ম্পূণ নতুন ৩২জিকে৮৫০ মডেলের মনিটর। ভিএ প্যানেল টাইপের মনিটরটির রেজুলেশন ২৫৬০*১৪৪০ কিউএইচডি এবং ভিউইং এঙ্গেল ১৭৮/১৭৮। 
 

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

৩২ ইঞ্চির থ্রি সাইড আল্ট্রা-স্লিম বেজল মনিটরটি স্ফেরি লাইটিং টেকনোলজি সমৃদ্ধ। এছাড়াও এতে রয়েছে এনভিডিয়া জি-সিঙ্ক টেকনোলজি হাইট. পিভট এবং  এডজাস্টেবল সুইভেল যার রিফ্রেশ রেট ১৪৪ হার্জ এবং ওভার ক্লক ১৬৫ হার্জ। পাশাপাশি এতে রয়েছে এইচডিএমআই, ইউএসবি ৩.০  এবং ডিসপ্লে পোর্ট। আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ গেমিং মনিটরটির মূল্য ৯৩,০০০ টাকা।
মনিটরটি কিনতে বা যেকোন তথ্য জানতে যোগাযোগ করুন গ্লোবাল ব্র্যান্ডের যেকোন শাখায় অথবা ফোন করুন ০১৯৭৭৪৭৬৫৪৩, ০১৯৬৯৬৩৩২৯১ নম্বরে।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২২০ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ