টেলিফোনে লটারির ফাঁদ, বিটিসিএলের সতর্কতা

প্রকাশঃ ১০:৫৮ মিঃ, ডিসেম্বর ৪, ২০১৮
Card image cap

টেলিফোনে লটারির ফাঁদ, বিটিসিএলের সতর্কতা

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

দেশের বিভিন্ন স্থানে টেলিফোনে কল করে লটারিতে গাড়ি-বাড়ি ও ফ্ল্যাটসহ মূল্যবান পুরস্কার জেতার খবর দিয়ে গ্রাহকদের অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে একটি সংঘবদ্ধ চক্র। এ চক্রের হাত থেকে সাবধান থাকতে সতর্ক করেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)।

সংস্থার জেনারেল ম্যানেজার (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ সোমবার (০৩ ডিসেম্বর) জানিয়েছেন, সম্প্রতি চট্টগ্রামসহ কয়েকটি এলাকায় বিটিসিএলের টেলিফোনে কল করে লটারিতে গাড়ি অথবা অন্য কোনো মূল্যবান পুরস্কার জিতেছেন বলে আমাদের সম্মানিত গ্রাহকদের বিভ্রান্ত করা হচ্ছে। এক বা একাধিক চক্র টাকা হাতিয়ে নেয়ারও চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।

বিটিসিএলের পক্ষ থেকে গ্রাহকদের সতর্ক করে আরো বলা হয়, সম্মানিত গ্রাহকদের এ ধরনের লটারি জেতার মিথ্যা প্রলোভনে বিভ্রান্ত না হয়ে সতর্কতার সাথে বিষয়টি এড়িয়ে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৭ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ