অনুষ্ঠিত হল বেসিস কার্যনির্বাহী পরিষদ (২০১৮-২০) অভিষেক অনুষ্ঠান

প্রকাশঃ ০৬:১৯ মিঃ, এপ্রিল ৯, ২০১৮
Card image cap

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ (২০১৮-২০) এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) এর গুলনকশা মিলনায়নে এই অনুষ্ঠান আয়োজিত হয়।

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বেসিসের নবনির্বাচিত সভাপতি সৈয়দ আলমাস কবীর। এরপর, বিদায়ী কার্যনির্বাহী পরিষদ, বেসিস নির্বাচন বোর্ড ও আপীল বোর্ডকে তাদের অবদানের জন্য শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। একইসাথে, নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে শপথ পাঠ করান বেসিসের প্রাক্তন সভাপতি ও নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এস এম কামাল।

তারপর বেসিসের ২০১৬-১৮ মেয়াদের সভাপতি হিসেবে মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার, নব-নির্বাচিত সভাপতি সৈয়দ আলমাস কবীরের হাতে বেসিসের পতাকা তুলে দেন। একইসাথে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে বরণ করা হয়।

বক্তব্য রাখেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর, বিশেষ অতিথি মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং প্রধান অতিথি মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

সবশেষে বিদায়ী কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ বক্তব্য জ্ঞাপন করেন বিদায়ী বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে বেসিসের নবনির্বাচিত জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক- তামজিদ সিদ্দিক স্পন্দন, দিদারুল আলম, লুনা শামসুদ্দোহা, মোস্তফা রফিকুল ইসলাম। বিদায়ী কার্যনির্বাহী পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন বিদায়ী জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ, বিদায়ী সহ-সভাপতি এম রাশিদুল হাসান, বিদায়ী পরিচালক উত্তম কুমার পাল, পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, পরিচালক সোনিয়া বশীর কবির ও পরিচালক দেলোয়ার হোসেন ফারুক।

উল্লেখ্য, গত ৩১ মার্চ ২০১৮ তারিখে, ২০১৮-২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংবাদটি পঠিত হয়েছেঃ ২১২ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ