দু’ঘন্টার মধ্যেই সমস্যা কাটিয়ে উঠেছে ইউটিউব

প্রকাশঃ ০৬:১৫ মিঃ, অক্টোবর ১৭, ২০১৮
Card image cap

দু’ঘন্টার মধ্যেই সমস্যা কাটিয়ে উঠেছে ইউটিউব

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

ব্যবহারকারীদের ভোগান্তির অভিযোগ আমলে নিয়ে দু’ঘন্টার মধ্যে সমস্যা সমাধান করেছে গুগলের মালিকানাধীন জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট ইউটিউব।

 

মঙ্গলবার (১৬ অক্টোবর) বাংলাদেশ সময় মধ্যরাত থেকে ইউটিউবের সাইটে প্রবেশের পর কোনো কন্টেন্ট পর্দায় আসছিলো না বলে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কর্তৃপক্ষকে অভিযোগ করেন ব্যবহারকারীরা।

 

শুধু ইউটিউব-ই নয়, তাদের টিভি, মিউজিক কোনো কিছুরই সেবা পাওয়া যায় নাই। ওয়েবসাইটে প্রবেশের পর স্বাভাবিক সময়ে যেসব ফিচার বা বিনোদনমূলক অনুষ্ঠান পর্দায় আসার কথা, তার কিছুই দেখায় নাই।

 

তবে অভিযোগ পাওয়ার পর দ্রুতই এ সমস্যা থেকে উত্তরণে কাজ শুরু করা হয়েছে বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। একইসঙ্গে অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় দুঃখ প্রকাশও করে।

 

পরে সেবা স্বাভাবিক হলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়। তবে সমস্যার কারন ব্যাখ্যা করেনি ইউটিউব।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৩৪ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ