গেজেট অ্যান্ড গিয়ারের সব আউটলেটে মিলবে ভিভো স্মার্টফোন

প্রকাশঃ ০৬:০৬ মিঃ, অক্টোবর ১৭, ২০১৮
Card image cap

গেজেট অ্যান্ড গিয়ারের সব আউটলেটে মিলবে ভিভো স্মার্টফোন

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

এখন থেকে গেজেট অ্যান্ড গিয়ারের সব আউটলেটে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন। সম্প্রতি ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ারের মধ্যে রাজধানীর গুলশানে ভিভোর কর্পোরেট অফিসে এ বিষয়ে চুক্তি হয়েছে।

চুক্তিতে ভিভো মোবাইল কোম্পানি (বিডি) লিমিটেডে’র পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ডিউক এবং গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু জানান, গেজেট অ্যান্ড গিয়ার থেকে ভিভো স্মার্টফোন কিনে ক্রেতারা সঠিক পণ্যের পাশাপাশি পাবেন ৬ মাসের ইএমআই সুবিধা এবং আকর্ষণীয় উপহার।

শিমু আরও জানান, ভিভো বাজারে নিয়ে এসেছে দু’টি নতুন ফ্ল্যাগ শিপ মডেল ভি ১১ প্রো, যাতে আছে লেটেস্ট সব টেকনোলজি এবং ভি ১১, যা দিচ্ছে সেরা পারফর্মেন্সের নিশ্চয়তা। বিশ্বের সর্বপ্রথম ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সুবিধা সম্বলিত ভি ১১ প্রোস্মার্ট ফোনটি এখন পাওয়া যাচ্ছে গেজেট অ্যান্ড গিয়ারে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রোম সম্বলিত এই স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৩৪ হাজার ৯৯০ টাকা। এছাড়াও মাত্র ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ভি ১১ এ আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম, হ্যালোস্ক্রিন, ১৬+৫ মেগা পিক্সেল ডুয়েল অর ক্যামেরা, ২৫ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা এবং ফাস্ট চার্জ টেকনোলজি। আশা করি, ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ার বাংলাদেশের স্মার্টফোন প্রেমীদের প্রতিনিয়ত নতুন সব স্মার্টফোন উপহার দেবে।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৭০ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ