আমরা শোকাহত

প্রকাশঃ ১০:২৬ মিঃ, অক্টোবর ১৪, ২০১৮
Card image cap

আমরা শোকাহত

টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

টেক ওয়ার্ল্ড পরিবার অত্যন্ত দু:খের সাথে জানাচ্ছে যে, বাংলাদেশের আইসিটি ইন্ডাস্ট্রির অত্যন্ত শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব, বেসিসের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন পরিচালক, স্টার কম্পিউটার্সের স্বত্বাধিকারী জনাব আলী আকবর খান আজ (১৩ অক্টোবর, ২০১৮) দুপুরে ইহকাল ত্যাগ করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

টেক ওয়ার্ল্ড পরিবার জনাব আলী আকবর খানের অকাল প্রয়াণে শোকাহত ।

টেক ওয়ার্ল্ড পরিবার জনাব আলী আকবর খানের বিদেহী আত্মার শান্তি কামনা করছে। পাশাপাশি তথ্যপ্রযুক্তি খাতের শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব, বেসিসের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন পরিচালক, স্টার কম্পিউটার্সের স্বত্বাধিকারী জনাব আলী আকবর খানের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা এবং জনাব আলী আকবর খানের রুহের মাগফেরাত কামনা করছে টেক ওয়ার্ল্ড পরিবার ।জনাব আলী আকবর খান বেসিসের সদস্য ও স্টার কম্পিউটার্সের সি ও ও রেজোয়ান খানের বাবা।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৩৫ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ