প্রেসরিলিজ

প্রকাশঃ ১০:৫২ মিঃ, অক্টোবর ৯, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

আজ ০৮ অক্টোবর, ২০১৮  সোমবার সকাল ১১.00 মিনিটে সোনালি ব্যাংক লিঃ এর প্রধান কার্যালয়ে  সোনালি ব্যাংক লিঃ ও ট্যাপ এন পে- এর মধ্যো P2G চুক্তি স্বাক্ষরিত হয়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব ওবায়েদ ঊল্লাহ আল মাসুদ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সোনালী ব্যাংক লিঃ, জনাব সুভাষ চন্দ্র দাস, প্রধান অর্থ কর্মকর্তা (CFO),সোনালী ব্যাংক লিঃ। জনাব ড. কামরুল আহসান,প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, ট্যাপ এন পে, জনাব আবুল হোসেন ইমন, হেড অফ সেলস এন্ড মার্কেটিং, ট্যাপ এন পে।

এই চুক্তির মাধ্যমে সোনালী ব্যাংক লিঃ যে সেবাসমূহ প্রদান করে সেই সেবাসমূহ গ্রহন করার জন্য গ্রাহককে আর সোনালী ব্যাংক লিঃ এর ব্রাঞ্চে যাবার প্রয়োজন হবেনা; এখন থেকে ট্যাপ এন পে এজেন্ট পয়েন্ট বা ট্যাপ এন পে মোবাইল অ্যাপ্স এর মাধ্যমে এই সেবাসমূহ গ্রহন করতে পারবে যা ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করবে। 

 

মোহাম্মাদ আমিনুল ইসলাম বাদল

হেড অব ব্র্যান্ড

 ট্যাপ এন পে

+৮৮০১৭১৩৪৭৮৪৭৩

+৮৮০১৯৯১১২২০৮৬

সংবাদটি পঠিত হয়েছেঃ ১৩ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ