লজিটেক-এক্সেল পার্টনারশীপের মাধ্যমে বাংলাদেশে অত্যাধুনিক প্রযুক্তি পণ্য অবমুক্ত

প্রকাশঃ ১১:১৮ মিঃ, সেপ্টেম্বর ১৭, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বিশ্বখ্যাত কম্পিউটার এক্সেসরিস, পেরিফেরালস্, গেমিং ও ভিডিও কনফারেঞ্চিং ইক্যুইপমেন্ট নির্মাতা প্রতিষ্ঠান লজিটেক সম্প্রতি বাংলাদেশে এক্সেল টেকনোলজিস লিমিটেড-কে তাদের পরিবেশক হিসেবে নিযুক্ত করেছে। এ উপলক্ষে সম্প্রতি ঢাকা ক্লাবের স্যামসন এইচ. চৌধুরী সেন্টারে লজিটেক-এর কাটিং-এজ প্রডাক্টসহ অন্যান্য ক্যাটাগরির প্রডাক্ট অবমুক্তকরণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লজিটেক এর ভারত ও দক্ষিন পূর্ব এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক সুমন্ত দত্ত, বাংলাদেশ কম্পিউটার সমিতি'র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার এবং এক্সেল টেকনোলজিস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বক্তব্য রাখেন। এতে লজিটেক এর ভারত ও দক্ষিন পূর্ব এশিয়ার ক্লাস্টার ক্যাটাগরি হেড   অশোক জাংরা লজিটেক-এর প্রডাক্ট রেঞ্জের উপর বিস্তারিত বর্ণনা উপস্থাপন করেন। তাছাড়া দক্ষিন পূর্ব এশিয়ার লজিটেক-এর রিজিওনাল মার্কেটিং ম্যানেজার রিত্ত্বিক কবিরাজ, বাংলাদেশে লজিটেক-এর চ্যানেল ম্যানেজার মো. তারেকুল হক নিপু এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি ও বাক্য এর কার্যনির্বাহী কমিটির পরিচালকবৃন্দসহ ঢাকা ও সারাদেশ থেকে আগত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা ও শিল্পের সাথে সংশ্লিষ্ট আড়াই শতাধিক ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কাটিং-এজ প্রডাক্ট অবমুক্তকরণ এই অনুষ্ঠানে সুমন্ত দত্ত বলেন, এক্সেল টেকনলজিস লিমিটেড-কে পরিবেশক হিসেবে নিযুক্ত করে লজিটেক অন্যতম শরীক হিসেবে 'ডিজিটাল বাংলাদেশ' কর্মসূচি বাস্তবায়নে অধিকতর অবদান রাখতে সক্ষম হবে। এ ক্ষেত্রে, বিশেষ করে লজিটেক-এর অত্যাধুনিক ভিডিও কনফেরেঞ্চিং সিস্টেম অত্যন্ত কর্যকার ভূমিকা রাখবে। ইঞ্জিনিয়ার সুব্রত সরকার তার বক্তব্যে বলেন, লজিটেক-এক্সেল পার্টনারশীপের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা-বাণিজ্যে এক নবদিগনন্ত উন্মোচিত হলো। আমরা এই পার্টনারশীপকে অভিনন্দন জানাই, তাদের সফলতা কামনা করি। অনুষ্ঠানে আগত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে গৌতম সাহা বলেন, অন্যান্য প্রডাক্টের ন্যায় লজিটেক প্রডাক্টও দেশব্যাপী বিস্তৃত চ্যানেলের মাধ্যমে ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর। এ ব্যাপারে বরাবরের মত আমাদের উইন-উইন নীতি এবং চ্যানেল পার্টনারসহ প্রান্তিক ব্যবহারকারীদের স্বার্থ সংরক্ষণ ব্যবস্থা অব্যাহত থাকবে।

বক্তব্য পর্বশেষে বিশ্ববরেণ্য যাদুশিল্পী জুয়েল আইচ কর্তৃক মনমুগ্ধকর জাদু প্রদর্শনীর মাধ্যমে লজিটেক-এর কাটিং-এজ প্রডাক্টসমূহ অবমুক্ত করা হয়।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৯১ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ