ওয়ালটনের তিন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্য ফেরত

প্রকাশঃ ০৬:০২ মিঃ, সেপ্টেম্বর ৪, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

স্মার্টফোনে বিশেষ মূল্যফেরত দিচ্ছে ওয়ালটন। নির্দিষ্ট ৩টি মডেলের স্মার্টফোন কিনে এসএমএস-এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করলেই থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ওয়ালটন মোবাইল ফোনের বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, প্রিমো জেডএক্সথ্রি, প্রিমো এসসিক্স ইনফিনিটি এবং প্রিমো এসসিক্স ডুয়াল এই তিন মডেলের স্মার্টফোনে ক্রেতারা ক্যাশব্যাকের সুবিধা পাবেন। ফোনগুলোর দাম যথাক্রমে ২৭,৯৯০; ১৫,৪৯০ এবং ১৪,৯৯৯ টাকা।

যেকোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নগদের পাশাপাশি ইএমআই এবং কিস্তিতে ফোনগুলো কিনলেও ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। অফারটি পেতে ফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে বিও (BO) লিখে স্পেস দিয়ে আইএমইআই (IMEI) নাম্বার লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএসে ক্রেতাকে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হবে। গ্রাহক তাৎক্ষণিক বিক্রেতার কাছ থেকে তা সংগ্রহ করতে পারবেন অথবা মোবাইলের দামের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

প্রিমো জেডএক্সথ্রি একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। ‘সেলফি কিং’ খ্যাত ৬ ইঞ্চির আইপিএস প্রযুক্তির ফুল এইচডি ডিসপ্লের এই ফোনের সামনে ২০ মেগাপিক্সেল এবং পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। উভয় পাশের ক্যামেরায় রয়েছে অত্যাধুনিক সব ফিচার, যাতে ছবির মান হবে প্রফেশনাল ডিএসএলআর ক্যামেরার মতো। এতে আছে ৬৪-বিট সম্পন্ন ২.৫ গিগাহার্জ গতির কর্টেক্স-এ৫৩ অক্টাকোর প্রসেসর, গ্রাফিক্স মালি-টি ৮৮০ এবং ৪ জিবি দ্রুতগতির এলপিডিডিআর৪এক্স র‌্যাম। এর অভ্যন্তরীণ স্টোরেজ ৬৪ গিগাবাইটের, যা ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে।

পর্যাপ্ত পাওয়ার ব্যাকআপ দেবে ৪ হাজার ৫৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। ১৮ ওয়াট আল্ট্রা ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকায় খুব কম সময়ে পূর্ণ চার্জ হবে। দুটি সিম ব্যবহারের সুবিধাসম্পন্ন ফোনটি থ্রিজি, ফোরজি এবং সিডিএমএ নেটওয়ার্ক সমর্থন করে। এটি অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত। অন্যান্য উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইন্টিগ্রেটেড পাওয়ার সেভিং মোড, মাল্টি উইন্ডো এবং থ্রিডি সারাউন্ড সাউন্ড। এই ফোনে ক্রেতারা এক বছরের ওয়ারেন্টি পাবেন।

‘প্রিমো এসসিক্স ইনফিনিটি’ একটি মিড রেঞ্জের ফোন। ৫.৫ ইঞ্চির পর্দার ফোনটিতে রয়েছে এইচডি প্লাস ১৮:৯ রেশিওর ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ওরিও ৮.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে আছে ৬৪-বিট সম্পন্ন কোয়াডকোর প্রসেসর, মালি-টি ৭২০ গ্রাফিক্স, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অভ্যন্তরীণ মেমোরি, যা ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্টফোনটির পেছনে ও সামনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ১৩ ও ৮ মেগাপিক্সেল ক্যামেরা। পেছনের ক্যামেরায় ফুল এইচডি এবং সামনের ক্যামেরায় এইচডি ভিডিও ধারণ করা যাবে। ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি-সমৃদ্ধ এই ফোনে রয়েছে রিভার্স চার্জিং সুবিধা। এতে রয়েছে ফেস আনলক প্রযুক্তি। ফলে ফোন আনলকে গ্রাহক তার মুখাবয়ব ব্যবহার করতে পারবেন। অনাকাক্সিক্ষত কারো হাতে পড়লেও ফোনের তথ্য থাকবে সুরক্ষিত। তাছাড়া, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর তো রয়েছেই। এই ফোনেও এক বছরের ওয়ারেন্টি দেয়া হচ্ছে।

‘প্রিমো এসসিক্স ডুয়াল’ও একটি মিড রেঞ্জের স্মার্টফোন। অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটির পেছনে রয়েছে ৫পি লেন্স সমৃদ্ধ পিডিএফ প্রযুক্তির ১৩ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। ৪পি লেন্স সমৃদ্ধ সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ৫.৭ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লের ফোনটিতে আছে ১.৫ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, পাওয়ার ভিআর জিই৮১০০ গ্রাফিক্স, ৩জিবি এলপিডিডিআরথ্রি ‌র‌্যাম এবং ৩২জিবি স্টোরেজ, যা ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটির সুরক্ষায় রয়েছে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনটিতে ১ বছরের ওয়ারেন্টি ছাড়াও ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেমেন্টসহ ১০১ দিনের প্রায়োরিটি বিক্রয়োত্তর সেবা মিলবে।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে; যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com

সংবাদটি পঠিত হয়েছেঃ ১১৩ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ