www.ucc-bd.com অথবা ফোন করুন: ৮৮০-১৮৩৩৩৩১৬০১-১৭ নম্বরে।

" >

সিগেট এর সর্বোচ্চ ধারণ ক্ষমতার নাস হার্ডড্রাইভ এখন বাজারে

প্রকাশঃ ১১:০২ মিঃ, সেপ্টেম্বর ১, ২০১৮
Card image cap


টেকওয়ার্ল্ড প্রতিনিধি:

বিশ্বখ্যাত সিগেট ব্রান্ডের সর্বোচ্চ ধারণ ক্ষমতা সম্পন্ন নাস- IRON WOLF হার্ড ড্রাইভ বাংলাদেশের বাজারে বাজারজাত করছে UCC । ১২টিবির সর্বোচ্চ ধারণ ক্ষমতা সম্পন্ন এই নাস সাটা ইন্টারফেস হার্ডড্রাইভটিতে  রয়েছে SATA 6Gb/s ইন্টারফেস ও ২৫৬ Cash Memory, এছাড়াও এই হার্ডড্রাইভটির রয়েছে ৭২০০ আরপি এম ও মাল্টি ইউজার টেকনোজলি সাথে RAID Support এর সুবিধা। ১-৮ 1-8 Bays Supported এই হার্ডড্রাইভ টিতে গ্রাহকেরা পাবেন ৩ বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা।

ইউসিসি’র মাধ্যমে বাজারজাতকৃত সিগেট এর এই পণ্য ছাড়াও সিগেট BARACODA-Desktop, FIRCUDA Gaming, SKYHALK-Surveillince এর অন্যান্য হার্ডড্রাইভ পাওয়া যাচ্ছে দেশের সকল ইউসিসি নির্ধারিত ডিলার শপে। আরো বিস্তারিত জানতে ভিজিট করুন www.ucc-bd.com অথবা ফোন করুন: ৮৮০-১৮৩৩৩৩১৬০১-১৭ নম্বরে।

সংবাদটি পঠিত হয়েছেঃ ৪৬ বার


মুখোমুখি

Card image cap
‘বাংলাদেশকেই হিটাচি পণ্যের বাজার হিসেবে অধিক সম্ভাবনাময় দেশ বলে মনে হয়’ - চেন টেক ব্যঙ্ক

হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব চেন টেক ব্যঙ্ক প্রকৃতঅর্থে একজন বয়োজষ্ঠ্য, কিন্তু তার জ্ঞানের পরিধি এবং অক্লান্ত পরিশ্রম তার বয়সকেও হার মানিয়ে দেয়। আর সে কারণেই তিনি হয়ে ওঠেন এক অদম্য যুবকের সমতুল্য। তার আধুনিক ব্যবসায়িক চিন্তাধারা এশিয় অঞ্চলে হিটাচি পণ্য ও সেবার  বাজারের ব্যাপক প্রসার ঘটাবে বলে আশা করা যাচ্ছে। বাংলাদেশে হিটাচি কোম্পানির ডিস্ট্রিবিউটর ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃক আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মাসিক টেকওয়ার্ল্ড পত্রিকার প্রতিনিধির জনাব চেন টেক ব্যঙ্ক এর সাক্ষাৎকার গ্রহণের সুযোগ হয়, যার উল্লেখযোগ্য অংশটুকু এখানে তুলে ধরা হলোঃ

প্রশ্নঃ সাধারণ